জে কে সেলিম এর সাহায্যে জামালপুর রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

জুলাই ২১ ২০২১, ০০:৩৩

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ দেশে এক দিকে করোনা ভাইরাস অন্য দিকে ঈদ। করোনা ভাইরাসের কারনে কাজ হারিয়েছে অনেক শ্রমিক,দিন পার করছে বেকার ভাবে।এই সময় ঈদুল আজহার আশাতে অনেকের মুখে হতাশা বিরাজ করতো। এমন সময় এগিয়ে এসেছে রহিমপুর ফ্রেন্ডস ক্লাব।

গত কাল ২০ জুলাই রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। পাররামরামপুর ইউনিয়নের রহিমপুর বাজার এলাকা থেকে তিন শতাধিক অসহায়, অস্বচ্ছল ও দরিদ্র পরিবারের মাঝে চাল, তেল, চিনি, সেমাই ও সাবান বিতরণ করা হয়।

সে সময় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক উক্ত ক্লাবের উপদেষ্টা মো. সেলিম মিয়া (জে কে) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের সভাপতি রাশেদুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আইনজীবী শফিউল আলম, মোস্তাফিজুর রহমান, আক্রাম হোসেন, কামরুজ্জামান কাজল, মাজেদ মিয়া, জিয়া রহমান, লুৎফর রহমান ও লিটন খাঁন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল।

এছাড়াও অনুষ্ঠানে ক্লাবের সদস্য মিস্টার আপন, সাজু মিয়া, জাহাঙ্গীর আলম, ফজলুল হক, সালমান হোসেন, সোহেল রানা, ফরহাদ রেজাসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

ক্লাবটি ২০২১ সালে প্রতিষ্ঠিত হয় তারা সব সময় অসহায়, দরিদ্র ও অস্বচ্ছল পরিবারদের সাহায্য-সহযোগিতা এবং ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা করে আসছে।
সে সময় জে,কে সেলিম বলেন, যাতে করে মানুষের জন্য আমাদের এই ক্লাবটি কাজ করে যেতে পারে সবাই দোয়া করবেন

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও