তেরখাদা ইয়াং স্টার কমিউনিটি সংগঠনের উদ্যোগে অসহায়দেরকে চাউল বিতরন

জুলাই ২১ ২০২১, ০০:৪১

Spread the love

সাগর কুমার বাড়ই , তেরখাদা , খুলনা : গত ১৯ শে জুলাই ২০২১ ইং সোমবার সন্ধ্যা ৬ টার দিকে খুলনা জেলার তেরখাদা উপজেলার সর্ব বৃহত সেচ্ছা সেবী সংগঠন তেরখাদা ইয়াং স্টার কমিউনিটির উদ্যোগে পবিত্র ঈদুজ্জোহা ( বকরীদ ) উপলক্ষে অসহায় ও গরীব মানুষের মাঝে চাউল বিতরন করা হয়।

তেরখাদা উপজেলার সর্ব বৃহত সেচ্ছা সেবী সংগঠন তেরখাদা ইয়াং স্টার কমিউনিটি সংগঠনের উদ্যোগে দীর্ঘ ৪বছর ধরে তেরখাদা উপজেলার অসহায় হত দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণের মাঝে ও ২০২১ ইং সালে পবিত্র ঈদুজ্জোহা ( বকরীদ ) উপলক্ষে গত ১৯ শে জুলাই সন্ধ্যা ৬ টার সময় তেরখাদা ইয়াং স্টার কমিউনিটি সেচ্ছা সেবী সংগঠনের আন্তরিক সহযোগিতায় তেরখাদা উপজেলার বিভিন্ন গ্রামের গরীব , অসহায় , দিনমজুর ও দুস্থ পরিবারের মাঝে ভালো মানের ৫ কেজি চাউল করে মোট ১০১ টি পরিবারের মাঝে বিতরন করা হয় ।

তেরখাদা ইয়াং স্টার কমিউনিটি সেচ্ছা সেবী সংগঠনের আন্তরিক সহযোগিতায় তেরখাদা উপজেলার দিনমজুর , অসহায় , গরীব মানুষের খাদ্য সংকটে থাকা মানুষের জন্য ইয়াং স্টার কমিউনিটি সেচ্ছা সেবী সংগঠনের ত্যাগী সদস্য ও কর্মী দল ঈদ উপহার সংগ্রহ করে তেরখাদা উপজেলার বিভিন্ন গ্রামের তালিকা ভূক্ত হত দরিদ্র পরিবারের মাঝে পৌছে দেন ।

তেরখাদা ইয়াং স্টার কমিউনিটি সংগঠনের প্রতিষ্ঠাতা ও কর্মী , প্রকৌশলী লস্কর ইশতিয়াক আহম্মেদ লিমন বলেন, অসহায় গরীব মানুষের দুর্দিনের সময় ও প্রতি ঈদে সংগঠনের পক্ষ থেকে দুধ ,চিনি, সেমাই ,কিচমিচ সহ অন্যান্য আনুষঙ্গিক খাদ্য দ্রব্য ও এবারের করোনার মহামারীর কথা ভেবেই খেটে খাওয়া মানুষের মাঝে এই চাউল বিতরন করা হয় ।

সংগঠনের উদ্যোগ সমগ্র উপজেলায় ভয়াবহ করোনার সতর্কতামূলক মাইকিং ,সচেতন মূলক লিফলেট বিতরণ , পোস্টারিং , হ্যান্ড ওয়াশ ও মাক্স বিতরন সহ সুবিধাবঞ্চিত মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের অন্যতম কর্মী ও স্থায়ী সদস্য ইকরাম হোসেন ইমন বলেন ,মানবিক সহযোগিতার কাজে সব সময় ইয়াং স্টার কমিউনিটি সেচ্ছা সেবী সংগঠনের সকল সদস্য , কলা কৌশলী বৃন্দ দিন রাত অক্লান্ত পরিশ্রম করে অসহায় গরীব মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে আসছে ।

সংগঠনের সক্রিয় কর্মী ও স্থায়ী সদস্য পিয়াল মুন্সী বলেন ,উপজেলার বিভিন্ন গ্রামের গরীব অসহায় গন মানুষের সাহায্যার্থে ধারাবাহিক ভাবে পাশে থাকার আশা ব্যক্ত করেন।

তেরখাদা ইয়াং স্টার কমিউনিটি সেচ্ছা সেবী সংগঠনের আন্তরিক সহযোগিতায় পবিত্র ঈদুজ্জোহা ( বকরীদ )উপলক্ষে বিতরণের চাউল অসহায় গরীব মানুষের মাঝে পৌঁছানোর লক্ষ্যে বিভিন্ন গ্রামের ইয়াং স্টার কমিউনিটি সদস্য ও কর্মী বৃন্দদের মাধ্যমে হত দরিদ্র পরিবারে পৌছানোর লক্ষ্যে ঈদ উপহার বিতরন করা হয় ।

ঈদ উপহার বিতরণের চাউল গ্রহণ করেন সংগঠনের সদস্য ও কর্মী বৃন্দ যথাক্রমে জুলকার নাইন পলাশ , ইকরাম হোসেন ইমন , পিয়াল মুন্সী , কাজী নুরনবী , শেখ রাজু , মুরসলাত সাজীদ , চঞ্চল সরদার , আল হাজ্ব , জনি মোল্লা , সজল রবি দাস , এস কে এম বিপ্লব , সোহাগ লস্কর , আলিমুল ইসলাম আলিম ,ইমাম হাসান , মো: সজীব , হাসিবুর রহমান , আকিদুল ইসলাম সহ আরো অনেকে ।

আসন্ন পবিত্র ঈদুজ্জোহা ( বকরীদ ) উপলক্ষে তেরখাদা উপজেলার ইয়াং স্টার কমিউনিটি সেচ্ছা সেবী সংগঠনের ত্যাগী সকল সদস্য ও কর্মী বৃন্দদের মাধ্যমে ঈদ উপহার উপজেলার বিভিন্ন গ্রামের গরীব অসহায় পরিবারের মাঝে পৌছে দেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও