গণসংযোগের মধ্য দিয়ে ঈদ উদযাপন করেন ফারাজ করিম চৌধুরী

জুলাই ২২ ২০২১, ০৯:১২

Spread the love

রনি আনোয়ার, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: শুরুতেই সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও ভালবাসা। ব্যতিক্রমী একটি ঈদ পালন করার মধ্য দিয়ে কালকে ব্যস্ততম একটি দিনের পরিসমাপ্তি ঘটেছে। আমাদের বর্তমান তরুণ প্রজন্মের অন্যতম প্রতিনিধি জনাব ফারাজ করিম চৌধুরী ভাইয়া সেন্ট্রাল বয়েজ অব রাউজান’র এর হেল্প ডেস্কে আসা বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে সমাধানের জন্য রাউজানের বিভিন্ন জায়গায় যান এবং এসময় তিনি সমস্যা ও অনিয়মগুলো সুরহা করেন।

রাউজানবাসীর অভিভাবক জননেতা জনাব এ.বি.এম ফজলে করিম চৌধুরী এম.পি মহোদয়ের ব্যবস্থাপনায়, রাউজান পৌরসভার মেয়র জনাব জমির উদ্দিন পারভেজ ভাইয়ের সহযোগিতায় ফ্রী এম্বুলেন্স সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার সোহেল ভাইয়ের বাসায় মধ্যাহ্নভোজ সম্পন্ন করার পর পথশিশুদের মাঝে কুরবানির মাংস বিতরণ করার পাশাপাশি তাঁদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন।

সারাদিনের এই কর্মযজ্ঞে সাথে ছিলেন চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু প্রিয়তোষ চৌধুরী দাদা, পাহাড়তলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকন উদ্দিন ভাই, হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম সহ রাজনৈতিক ও সেন্ট্রাল বয়েজ অব রাউজান’র নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও