মুন্সিগঞ্জ সদরে শিলই ইউনিয়নে ইউপি সদস্যের লাথিতে বৃদ্ধ নিহত

জুলাই ২৩ ২০২১, ০৯:০৮

Spread the love

আগমনী ডেস্কঃ মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের চরপাড়া গ্রামে ট্রলার ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে স্থানীয় ইউপি সদস্যের হামলায় এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ওই গ্রামে এ ঘটনা ঘটে। মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রাজিব খান এ বিষয়টি নিশ্চিত করেন।নিহত মোঃ আলীম সরকার (৬৫) মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের চরপাড়া গ্রামের বাসিন্দা। অন্যদিকে অভিযুক্ত ইউপি সদস্যের নাম রিয়াদুল হাকিম। তিনি শিলই ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড সদস্য।

নিহত ব্যক্তির ভাগিনা নিজাম বেপারী বলেন, আমার ছোট ভাই মহিউদ্দিন বেপারী দিঘিরপার বাজার থেকে চরপাড়া এলাকা পর্যন্ত ভাড়ায় ট্রলার চালায়। দিঘিরপার বাজার থেকে চর বেহেরপাড়া এলাকায় আসতে ৩০ থেকে ৪০ মিনিট সময় লাগে। জনপ্রতি ভাড়া ৩০ থেকে ৪০ টাকা। রিজার্ভ নিলে কমপক্ষে ৫০০ টাকা দেয়ার কথা।বৃহস্পতিবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ইউপি সদস্য রিয়াদুল ইসলাম হাকিম মহিউদ্দিনের ট্রলারে বসেন। এ সময় তিনি মহিউদ্দিনকে যাত্রী না নিয়ে ট্রলার চালাতে বলেন। এলাকায় এসে আমার ভাইকে তিনি ১০০ টাকা ভাড়া দেন। আরও ভাড়া দাবি করলে মহিউদ্দিনকে চড়-থাপ্পড়, কিল-ঘুষি মারেন রিয়াদুল হাকিম।

তিনি আরও বলেন, বাড়িতে এসে বিষয়টি আমার মামা আলীম সরকারকে জানায় মহিউদ্দিন। আমার মামা এ ঘটনার বিচার চান। ঘটনাটি শুনে ইউপি সদস্য তার লোকজন নিয়ে দুপুর ১২টার দিকে আমাদের বাড়িতে এসে আমার ভাই, তার স্ত্রী ও আমাদের পেটানো শুরু করেন। এ সময় মামা আমাদের রক্ষা করতে গেলে তাকে কিল-ঘুষি-লাথি দিয়ে মাটিতে ফেলে পা দিয়ে লাথি মাড়তে থাকে। হাসপাতালে নেয়ার আগেই বেলা ২টার দিকে মামা মারা যান।

মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রাজিব খান বলেন, ঘটনাটি জানার পর পুলিশ সেখানে যায়। এ ঘটনার পর থেকে ইউপি সদস্য পলাতক রয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও