কোন সাম্প্রদায়িক অপশক্তিকে বাংলার মাটিতে ঠাঁই দেয়া হবে নাঃ সাবেক পররাষ্ট্রমন্ত্রী

অক্টোবর ২১ ২০২১, ১৭:০৩

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুরে গাওসুল আযম বিএনএসবি আই হসপিটালে “গ্লুকোমা রেটিনা ও কর্নিয়া সাব- স্পেসিয়ালটি স্থাপন” শীর্ষক উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও ফলক উন্মোচন অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার(২১ অক্টোবর) সকালে গাওসুল আযম বিএনএসবি আই হসপিটালের সম্মেলন কক্ষে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠানে দিনাজপুর জেলা প্রশাসক ও বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির চেয়ারম্যান খালেদ মোহাম্মদ জাকী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী(এমপি) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম(এমপি)।

অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী ককমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী(এমপি) বলেন, কোন সাম্প্রদায়িক অপশক্তিকে বাংলার মাটিতে ঠাঁই দেয়া হবেনা। তাদের বিষদাঁত ভেঙ্গে দেয়া হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। পদ্মাসেতু, মেট্রোরেলসহ বড় বড় প্রকল্পের কাজ শেষ পর্যায়ে। চিকিৎসাসেবা উন্নয়নে সরকার নানাবিধ প্রকল্পের মাধ্যমে কাজ করছে।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম(এমপি) বলেন, কোন ঈমাম যেন সরকার বিরোধী ও উষ্কানীমূলক বক্তব্য দিতে না পারে,সেজন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতে নানামূখী ষড়যন্ত্র করা হচ্ছে। সাম্প্রদায়িক শক্তিগুলো সরকারকে বেকায়দায় ফেলতে নানামূখী চেষ্টা করছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বারবার ক্ষমতায় এনে অসাম্প্রদায়িক দেশ গঠন করে উন্নত বিশ্বের সাথে তাল মেলাতে উন্নয়নে সহযোগিতা করতে হবে।

গাওসুল আযম বিএনএসবি আই হসপিটালে “গ্লুকোমা রেটিনা ও কর্নিয়া সাব- স্পেসিয়ালটি স্থাপন” শীর্ষক উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও ফলক উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম (বার), রংপুর বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক মোঃ আব্দুল মোতালেব সরকার, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ, দিনাজপুর সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মোঃ আবু বকর ছিদ্দিক, জাতীয় অন্ধ কল্যান সমিতির দিনাজপুরের সহ সভাপতি সাবেক সংসদ সদস্য এডঃ আব্দুল লতিফ প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গাওসুল আযম বিএনএসবি আই হসপিটালের সাধারণ সম্পাদক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট চক্ষু চিকিৎসক, সরকারী কর্মকর্তা কর্মচারী, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল, খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতা নেতৃবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যম কর্মী।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও