চিরিরবন্দরের আলোকডিহি ইউপির সংরক্ষিত মহিলা আসনে সদস্য প্রার্থী তাজমা আকতার(লিলি)

জানুয়ারি ০১ ২০২২, ১৬:২০

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ ৫ম ধাপে আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত দিনাজপুর চিরিরবন্দর উপজেলার ১২নং আলোকডিহি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে সদস্য প্রার্থী মানবতাবাদী কর্মি তাজমা আকতার(লিলি) উন্নয়নের প্রতীক হেলিকপ্টার মার্কা পেয়েছেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে সদস্য পদ-প্রার্থী সেলিনা আকতার লিলির হেলিকপ্টার মার্কার চলছে ব্যাপক প্রচার প্রচারণা। পাশাপাশি বিভিন্ন হাটবাজার ও এলাকার মোড়ে মোড়ে ছেয়ে গেছে হেলিকপ্টার মার্কার পোস্টার। ছোট ছোট হ্যান্ডবিল নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ও বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং ইউপির ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন।

মানবতাবাদী কর্মি তাজমা আকতার লিলি প্রতীক পাবার পরে তার স্লোগান ছিল “পরিবর্তনের অঙ্গীকার-সেবা দিবো জনতার, ভোট দিবেন একদিন-সেবা পাবেন প্রতিদিন” এই শ্লোগানকে সামনে রেখে নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করেন।

তাজমা আকতার(লিলি) বলেন, আমার জীবনে আমি যখনি সুযোগ পেয়েছি সবসময় মানুষের উপকার করার চেষ্টা করেছি, কারো ক্ষতি করিনি কখনো। আমার প্রতি মানুষের আস্থা ও ভালবাসা রয়েছে অনেক। আশা করি জনগণের ভালবাসার প্রতিফলন ঘটবে এবার। এই নির্বাচনে আমাকে হেলিকপ্টার মার্কায় বিপুল ভোটে জয়লাভ করাবে আমার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের এলাকাবাসী । ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে আমার সবটুকু দিয়ে এলাকাবাসীর সুখ-দুঃখের ভাগীদার হবো ইনশাআল্লাহ ।

হেলিকপ্টার মার্কায় ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ করে দিতে ১২নং আলোকডিহির ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সকলের প্রতি আহবান জানিয়েছেন তাজমা আকতার লিলি।

আসন্ন চিরিরবন্দর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২২ আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও