রূপগঞ্জে পিতাকে হত্যার ৪ বছর পর ছেলেকে হত্যা চেষ্টা

জানুয়ারি ১০ ২০২২, ১৭:২৭

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবলীগ নেতা মনির হোসেনকে হত্যার ৪ বছর পর মামলা মীমাংসা না করায় মামলার প্রধান আসামী আজিজুর রহমান যুবলীগ নেতার ছেলেকে কুপিয়ে হাতের রগকেটে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও মামলা রুজু করেনি পুলিশ।

নিহত যুবলীগ নেতা মনিরের স্ত্রী নাছিমা বেগম জানান, ৪ বছর পূর্বে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ড যুবলীগের তৎকালীন সাংগঠনিক সম্পাদক মনির হোসেনকে মোবাইল ফোনের মাধ্যমে বাড়ী থেকে ডেকে নিয়ে কেন্দুয়া ইসলামপুর এলাকার তাইজুদ্দিনের ছেলে আজিজুর রহমানসহ তার সহযোগীরা হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দি করে মাটিতে পুতে রাখে।

এ ঘটনায় নিহতের স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ মামলার প্রধান আসামী আজিজুরকে আটক করলে তার দেখানো মতে বাড়ীর পাশে বিলের একটি পুকুরের পাড়ে মাটির ভিতর থেকে লাশ উদ্ধার করে। দীর্ঘ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্ত হয়ে মামলা তুলে নেয়ার জন্য মামলার বাদীকে প্রতিনিয়ত হুমকি প্রদান করে আসছিল। এর জের ধরে গত ৫ জানুয়ারী বুধবার বিকেলে নিহত যুবলীগ নেতা মনিরের ছেলে মঈন (২১)কে স্থানীয় ইসলামপুর এলাকায় একা পেয়ে হত্যা মামলার আসামী আজিজুর তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে ও বাম হাতের রগ কেটে হত্যার চেষ্টা চালায়। এসময় মঈনের আর্তচিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আজিজুর পালিয়ে যায়। স্থাণীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় নিহত যুবলীগ নেতার স্ত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার ৫ দিন অতিবাহিত হলেএ পুলিশ মামলা রুজু করতে গরিমসি করছে বলে মামলার বাদী দাবী করেছেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনা সঠিক হলে অবশ্যই মামলা রুজু করা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও