দিনাজপুর বিরামপুর থানা পুলিশের অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক ১

জানুয়ারি ১০ ২০২২, ১৭:৩৫

Spread the love
 এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের মাহামুদপুর মৌজাস্থ ঘাটপাড় ব্রীজের পশ্চিম পাশে বিরামপুর টু কাটলা বাজারগামী পাকা রাস্তার উপরে অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদকবসায়ী কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

রবিবার(৯ জানুয়ারী) রাত ৯ টার দিকে দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম-বার এর দিক নির্দেশনায় বিরামপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে এসআই/মোঃ মোতাহারুল ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের মাহামুদপুর মৌজাস্থ ঘাটপাড় ব্রীজের পশ্চিম পাশে বিরামপুর টু কাটলা বাজারগামী পাকা রাস্তার উপর হতে বিশেষ অভিযান চালিয়ে মোছাঃ ফেন্সি বেগম(৩৮)কে গ্রেফতার করা হয়।গ্রেফতার কৃত আসামি হলেন,মোছাঃ ফেন্সি বেগম (৩৮), স্বামী- মোঃ মাহাবুর আলম,স্থায়ী: গ্রাম- দক্ষিণ দাউদপুর (কবিরাজ পাড়া), ইউপি- কাটলা , থানা- বিরামপুর, জেলা -দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্যটি নিশ্চিত করেন ।তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল রবিবার রাত ৯ টার দিকে বিরামপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডের মাহামুদপুর মৌজাস্থ ঘাটপাড় ব্রীজের পশ্চিম পাশে বিরামপুর টু কাটলা বাজারগামী পাকা রাস্তার উপরে মোছাঃ ফেন্সি বেগম কে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরামপুর থানায় মামলা নং-০৭, তারিখ ০৯/০১/২০২২ খ্রিঃ, ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (২) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮; রুজু করা হয়েছে এবং আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় ।অভিযান অব্যাহত আছে এবং থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন বিরামপুর থানা দিনাজপুর।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও