দিনাজপুর বিরলে মহান স্বাধীনতা দিবস এবং জাতীয় দিবস পালিত

মার্চ ২৬ ২০২২, ১৮:২২

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যে দিয়ে দিনাজপুর বিরলে ৫১তম মহান স্বাধীনতা দিবস এবং জাতীয় দিবস পালন করা হচ্ছে।

শনিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি’র পক্ষে, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা বিএনপি, বিরল থানা পুলিশ, বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিরল প্রেস ক্লাব, বিরল সরকারি কলেজ’সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

এছাড়াও স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগের দলীয় অঙ্গসংগঠন’সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে দেশ এবং জাতির কল্যাণে দোয়া কামনা করা হয়।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে গাওয়া হয় জাতীয় সংগীত। এছাড়া জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শিশু কিশোরদের শরীর চর্চা প্রদর্শন করা হয়। পরে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান, আলোচনা সভা ও ক্রীড়ায় বিজয়ীদের পুরস্কার বিতরণী করা হয়।

দিনব্যাপী অনুষ্ঠান শেষে সন্ধ্যা ৬টা থেকে উপজেলা পরিষদ মুক্তমঞ্চে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও