দিঘলিয়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ ও প্রতিযোগিতা অনুষ্ঠিত

মে ১৮ ২০২২, ২৩:০৬

Spread the love

নিজস্ব সংবাদদাতা , খুলনা থেকে :দিঘলিয়া উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ও প্রতিযোগিতা-২০২২ ইং অনুষ্ঠিত হয়েছে ।গতকাল মঙ্গলবার সকালে দিঘলিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাহফুজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম ।

আরও উপস্থিত ছিলেন দিঘলিয়া সরকারি এম এ মজিদ কলেজের অধ্যাক্ষ খান মোঃ রওশন আলী , দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি , হামদ-নাচ , ছড়া গান , দেশাত্ববোধক গান , রবীন্দ্র সংগীত , নজরুল গীতি , ভাব সংগীত , লোকসংগীত , উচ্চাঙ্গ সংগীত , নৃত্য ও রচনা সহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।এতে প্রত্যেক বিষয়ে একজন করে প্রতিযোগীকে বাছাই করে জেলা পর্যায়ে প্রতিযোগীতার জন্য নির্বাচন করা হয় ।

উল্লেখ্য জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা গত ১১ মে শুরু হয়েছে এবং আগামী ৬ জুন জাতীয় পর্যায়ের প্রতিযোগিতার মধ্যে দিয়ে এ প্রতিযোগিতা শেষ হবে ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও