রূপগঞ্জে বিএনপির দ্বিবার্ষিক সন্মেলনে হামলার প্রতিবাদে জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

মে ২২ ২০২২, ১৯:১৯

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জের ভূলতা ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সন্মেলন আরম্ভ হওয়ার পূর্ব মূহুর্তে সন্মেলনস্থলে আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা অস্ত্র-সস্ত্র নিয়ে ব্যাপক হামলা চালায়, চেয়ার টেবিল ভাংচুর করে এবং উপস্থিত নেতাকর্মীদেরকে মারধর করে সম্মেলন স্থল দখল করে রাখে। এবং পরবর্তীতে ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্বাস উদ্দিন চেয়ারম্যান এবং যুবদল নেতা বাদল ভূইয়ার বাড়িতে বর্বরোচিত হামলা চালিয়ে টিভি, ফ্রিজ, আসবাবপত্র ভাংচুর করে। তাদের এই ব্যাপক হামলায় সম্মেলন পন্ড হয়ে যায়। এই হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

শনিবার (২১ মে) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা বলেন, এই সরকার স্বৈরাচারী কায়দায় ক্ষমতায় টিকে থাকার জন্য দানবে পরিনত হয়েছে। তাদের অন্যায়-অবিচার, দূর্নীতি ও লুটপাটের প্রতিবাদ আজ মানুষ করতে পারে না। জুলুম নির্যাতনের মাধ্যমে তারা জনসাধারণের মুখ বন্ধ করে রেখেছে। কেউ প্রতিবাদ করতে গেলেই তার উপর বিভিন্ন কায়দায় নির্যাতনের ভয়াবহতা চালায়।

সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন প্রক্রিয়া একটি রাজনৈতিক দলের সাংগঠনিক কার্যক্রম। এই সরকার এই সাংগঠনিক কার্যক্রমও সহ্য করতে পারছেনা। আজকে তাদের গুন্ডা বাহিনী রুপগঞ্জের ভূলতা ইউনিয়ন বিএনপির সম্মেলনে যে তান্ডব চালিয়েছে তা কোনো সভ্য গনতান্ত্রিক দেশে কাম্য করা যায় না।

তাদের প্রতিহিংসার মাত্রা এতই ভয়াবহ হয়ে উঠেছে যে তারা শুধু সম্মেলন পন্ড করেই খ্যান্ত হয় নাই, পাশাপাশি নেতাকর্মীদের বাড়িতেও ব্যাপক হামলা ও ভাংচুর চালিয়েছে।আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই হামলা ও ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও বিচার দাবী করছি। এবং এই হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িত আওয়ামী লীগ ও তাদের অঙ্গসংগঠনের সন্ত্রাসীদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও