কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ায় রূপগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

জুন ০২ ২০২২, ১৭:২৫

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার বরপা বাগান বাড়ি এলাকায় কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে ঘরের বৈদ্যুতিক পাখার সাথে ওড়না পেঁচিয়ে রাবিয়া(২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তারাবো পৌরসভার বরপা বাগান বাড়ি এলাকার মিজানের বাড়ির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত রাবিয়া উপজেলার তারাবো পৌরসভার বরপা এলাকার দেলোয়ারের মেয়ে। নিহতের পরিবারের বরাদ দিয়ে পুলিশ জানায়, গত ৩ বছর আগে ময়মনসিংহ জেলার গরিপুর উপজেলার শাহাগঞ্জ গাগলা এলাকার শফিকুল ইসলামের সাথে প্রেম করে বিয়ে হয় রাবিয়ার। বিয়ের পর থেকে বারিয়া স্বামীকে নিয়ে তারাবো পৌরসভার বরপা এলাকার মিজানের বাড়িতে ভাড়া থাকতেন।

তাদের সংসারে রাব্বি নামে ২বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
সাংসারিক জীবনের বিভিন্ন প্রয়োজন মিটাতে আশা এনজিও থেকে ৮০হাজার টাকা তুলেছিল রাবিয়া। রাবিয়ার স্বামী শফিকুল বরপা এলাকার পাকিস্তান মিলে সুইং সেকশনে কাজ করতো। কিন্তু কিছুদিন আগে সে কাজ ছেড়ে দেয়। স্বামী কাজ ছেড়ে দেয়ায় বাবিয়ার পক্ষে কিস্তি চালিয়ে যাওয়া কষ্টকর হয়ে উঠেছিল। কিস্তি টাকা নিয়ে রাতে স্বামীর সাথে দ্বন্দ্ব হয় রাবিয়ার। এই দ্বন্দ্বের জেরে বৃহস্পতিবার (২জুন)সকালে ঘরের বৈদ্যুতিক পাখার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে রাবিয়া।

এ বিষয়ে রূপগঞ্জ থানার এসআই গোলজার বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও