দিঘলিয়ায় নারী ও শিশু উন্নয়নে সচেতনতামূলক জিওবি খাতের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

জুন ০৫ ২০২২, ২১:২৫

Spread the love

নিজস্ব প্রতিবেদক , ( খুলনা থেকে : রবিবার ০৫/০৬/২০২২ দুপুরে খুলনার দিঘলিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাহাবুবুল আলমের ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের সভাপতিত্বে খুলনা জেলা তথ্য অফিসের আয়োজনে নারী ও শিশুর উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)১ম সংশোধনী” শীর্ষক প্রকল্পের জিওবি খাতের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয় ।

উপস্থিতির বক্তব্যে সেনিটেশন , জন্ম নিবন্ধন , যৌতুক , বাল্যবিবাহ প্রতিরোধ , মা ও শিশুর স্বাস্থ্য , পরিবেশ , নারী ও শিশু ইত্যাদি বিষয়ে গুরুত্বারোপ করা হয় ।

জিওবি ওরিয়েন্টেশন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম ।ডাঃ মোঃ মাহাবুবুল আলম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা , দিঘলিয়া ।

উক্ত কর্মশালায় আরো বক্তব্য রাখেন -উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরীন ময়না , মোঃআব্দুল্লাহ-আল-মাসুদ বিভাগীয় জেলা তথ্য অফিস , খুলনা।উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্কুলের প্রধান শিক্ষিকা , নির্বাচিত মহিলা সদস্যবৃন্দ ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক উন্নয়নের সাথে সম্পৃক্ত নারী নেএী বৃন্দ ও দিঘলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক-আলহাজ্ব মল্লিক মোকসুদুর রহমান খোকন , খুলনা জেলা জাতীয় সাংবাদিক সংস্থা ( জাসাস ) কমিটির সদস্য সাংবাদিক কিশোর কুমার , খুলনার খবর অনলাইন চ্যানেলের সাংবাদিক এস এম শামীম , সালাউদ্দিন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের দায়িত্বশীল নারী কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও