দিনাজপুর চিরিরবন্দরে বালুবাহি ড্রাম ট্রাকের ধাক্কায় ২জন নিহত আহত ১

জুন ০৯ ২০২২, ২০:১৭

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃদিনাজপুর চিরিরবন্দর উপজেলার চম্পাতলী বাজারে দিনাজপুর রংপুর মহাসড়কে বালুবাহি ড্রামট্রাক রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি অটো ভ্যানকে ধাক্কা দিলে ঘটনা স্থলে ২জনের মৃত্যু হয়ে এবং এসময় আহত হয়েছে ১জন ।

নিহত ব্যক্তিরা হলেন দিনাজপুর চিরিরবন্দর উপজেলার ড্রাইভার পাড়া গ্রামের মৃত্যু আতা আলীর ছেলে আমিন ইসলাম(৪৮) ও আলোকডিহি গ্রামের যোগেস চন্দ্র রায়ের ছেলে মাধব মালী সনু (৪৫)। গুরুতর আহত মোছাঃ মেরিনা বেগম(৩৫)।

স্থানিয় ব্যক্তিরা জানায়, বৃহস্পতিবার(৯ জুন) বিকাল সাড়ে চারটার দিকে রানীরবন্দর বাজার থেকে চাম্পাতলি বাজারে দুজন যাত্রী নিয়ে আসছিলো একটি চার্জার ভ্যান এসময় চাম্পাতলি বাজারে এসে দাড়ালে একটি বেপরোয়া গতির বালুবাহি ড্রামট্রাক দাড়িয়ে থাকা চর্জার ভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনা স্থলে ১ যাত্রীসহ ভ্যান চালক নিহত হন এবং ভ্যানের অপর দিকে থাকা আরেক যাত্রী গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায় স্থানিয়রা।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ(ওসি) মোঃ মাসুদ রানা ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন,সংবাদ পেয়ে দ্রুত ঘটনা্স্থলে পৌঁছে গুরুত্বর আহত ১জনকে হাসপাতালে পাঠানো হয়েছে এবং রাস্তা থেকে লোকজন সড়িয়ে দেয়ার চেস্টা চলছে। দ্রুত দিনাজপুর রংপুর মহাসড়কে গাড়ি চলাচল স্বাভিক করা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও