ওয়াল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত বার্ষিক কমিউনিটি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

জুন ০৯ ২০২২, ২০:২১

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান খুলনাঃ বাগেরহাটের রামপাল উপজেলা অডিটোরিয়াম কক্ষে ৮ ও ৯ ই জুন ২ দিন ব্যাপি ওয়ার্ল্ড ভিশন কর্তক আয়োজিত বার্ষিক কমিউনিটি পর্যালোচানা ও পরিকল্পনা সভা ২০২২ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রামপাল এরিয়া কো-অডিনেশন অফিসের সম্মানিত সিনিয়র ম্যানেজার জনাব ফুলি সরকার।প্রধান অতিথি তার শুভেচ্ছা বক্তৃতায় গ্রাম উন্নয়ন কমিটি সন্মানিত সদস্যদের শেয়ার প্লান বাস্তবায়নের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন ৷ এবং আগামী অর্থবছরের বাজেট প্রনয়নের জন্য বার্ষিক কমিউনিটি পর্যালোচানা ও পরিকল্পনা সভা ২০২২ সার্থক করার জন্য উপস্থিত সকলের সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যানের মধ্য উপস্থিত ছিলেন ৷ গ্রাম উন্নয়ন কমিটির সন্মানিত নেতৃবৃন্দ, বিভিন্ন এনজিও থেকে আগত এনজিও প্রতিনিধি, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের সন্মানিত কর্মকর্তা,কর্মচারী বৃন্দ, ধর্মীয় প্রতিনিধিগন, শিশুফোরামের নেতৃবৃন্দ ও রামপাল এপির সন্মানিত কর্মকর্তাবৃন্দ। বার্ষিক কমিউনিটি পর্যালোচানা ও পরিকল্পনা সভা ২০২২ সকল শ্রেনীর অংশগ্রহনকারীগনের সক্রিয় অংশগ্রহন ও নানাবিধ দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান ও আগামী দিনগুলোতে আবারো একসাথে শিশু কল্যানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করার মাধ্যমে সুন্দরভাবে পরিসমাপ্তি হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও