দিঘলিয়ায় মহিলা ইউপি সদস্য পলি আক্তারের উপর হামলার ঘটনায় দিঘলিয়া থানায় মামলা দায়ের

জুন ১০ ২০২২, ২৩:১৪

Spread the love

নিজস্ব সংবাদদাতা , খুলনা থেকে :দিঘলিয়ার সেনহাটি ইউনিয়ন এর ৪,৫, ও ৬ নং ওয়ার্ড এর সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য পলি আক্তার এর উপর হামলার ঘটনায় দিঘলিয়া থানায় একটি মামলা হয়েছে ।

বিবরণে জানা যায়,দিঘলিয়ার উপজেলার সেনহাটি ইউনিয়ন এর ৪,৫, ও ৬ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত আসন এর ইউপি সদস্য পলি আক্তার (৩১) কে ৬ ই জুন সোমবার দুপুর আনুঃ ২ টার দিকে সেনহাটি ইউনিয়ন পরিষদ থেকে তাঁর নিজ বাড়িতে ভ্যান যোগে ফেরার পথে পথিমধ্যে কিছু বখাটে যুবক পলি আক্তার কে কটুক্তি মুলক মন্তব্য করে এবং সেই কথা গুলো জানতে পলি আক্তার ও ভ্যান গাড়ীতে থাকা পলি আক্তার এর স্বামী জাহান মোল্লা ভ্যান দাঁড়িয়ে উক্ত বখাটে যুবকের কাছে কটুক্তির বিষয় জানতে চাইলে পলি আক্তার কিছু বুঝে ওঠার আগেই ৭/৮ জন পলি আক্তার ও তার স্বামী জাহান মোল্লা কে এলোপাতাড়ি কিল-ঘুষি মারে ও তাদের হাতে থাকা হাতুড়ি ও বাসের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ।

এক পর্যায়ে মহিলা ইউপি সদস্য পলি আক্তার মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং আহত স্বামী ও পলি আক্তার কে গুরুতর আহত অবস্থায় এলাকা বাসীর সহযোগীতায় দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয় ।

কর্তবরত চিকিৎসক পলি আক্তার এর চিকিৎসা প্রদান করে এবং পলি আক্তার এর অবস্থা গুরুতর দেখে কর্তবরত চিকিৎসক গন তাকে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

এবিষয়ে সেনহাটি ইউনিয়ন এর ৪,৫, ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য পলি আক্তার এর স্বামী জাহান মোল্লা জানান তারা ইউনিয়ন পরিষদ থেকে চন্দনীমহল ৫ নং ওয়ার্ডে নিজ বাড়িতে ফেরার পথে একই এলাকার বাসিন্দা , কিবরিয়ার স্ত্রী ১। সেতার সুলতানা , ২। শেখ সোহেল ( ৩০ ) , ৩। মহিউদ্দিন টুকু ( ৪৫ ) , ৪। রফিকুল শেখ ( ২৫ ) , ৫। হাফিজ(২২) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন মিলে পলি আক্তার কে বেধড়ক মারপিট করতে থাকে এক পর্যায়েপলি আক্তারের স্বামী ঠেকাতে গেলে ওরা পূর্ব পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা চালায় ।

এবিষয়ে আরো জানা যায় , হামলাকারীদের কাছে হাতুড়ি ও লোহার রড ছিল ।

এ ঘটনায় পলি আক্তার এর স্বামী- সুজা উদ্দিন মোল্লা ( জাহান মোল্লা ) বাদি হয়ে দিঘলিয়া থানায় ৫ জনের নাম সহ অজ্ঞাত ২/৩ জন কে আসামী করে একটি মামলা দায়ের করেন। যার নং-০৮ তাং ৯/৬/২২ ইং ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও