দিনাজপুর চিরিরবন্দরে ইউনিয়ন যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জুন ১৪ ২০২২, ১৯:১৭

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চিরিরবন্দর উপজেলার আমতলী বাজারে গত সোমবার রাত দেড়টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

২৪ বছর বয়সী মাজেদুর রহমানের বাড়ি সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের ৮ নম্বর রেলঘুন্টি এলাকায়। তিনি শেখপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। মাজেদুর রাইসুল ইসলাম নামের এক ঠিকাদারের সহযোগী হিসেবে কাজ করতেন।চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, রাতে আমতলী বাজারে সাত থেকে আটজন দুর্বৃত্ত মাজেদুরকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রাতে আমতলী বাজারে সাত থেকে আটজন দুর্বৃত্ত মাজেদুরকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালে রাখা আছে।

তিনি আরো জানান, ‘ঘটনাস্থল থেকে পাঁচটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এর মধ্যে একটি মাজেদুরের ও বাকি চারটি হামলাকারীদের বলে জানা গেছে। একটি প্রাইভেট কারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।

‘এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে। তবে পুলিশ রাত থেকেই জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও