সন্ত্রাসী হামলায় গুরুতর আহত বারাকপুর ইউপি চেয়ারম্যানকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর

জুন ১৪ ২০২২, ১৯:৪০

Spread the love

সাগর কুমার বাড়ই , ( ভ্রাম্যমান প্রতিনিধি ) খুলনা :  সন্ত্রাসী হামলায় খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব গাজী জাকির হোসেনকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ১২/ ৬ / ২০২২ সন্ধ্যা ৭.৩০ মিনিটে সময় খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব গাজী জাকির হোসেন মৎস্য ঘেরের প্রয়োজনীয় কাজ সেরে বারাকপুর নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

বারাকপুর বাজার/ আড়ূয়া ঘাট প্রধান সড়কের বোয়ালিয়া চর প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্পিড ব্রেকার এর কাছে পৌঁছালে পূর্ব পরিকল্পিত ভাবে পিছন থেকে দ্রুত অন্য একটি মটর সাইকেলে (৪জন) আরোহী অতিক্রম করে চেয়ারম্যান জাকির হোসেনকে সজরে লাঠি দিয়ে হাতে আঘাত করে ।চেয়ারম্যান জাকির হোসেন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর মোটরসাইকেল সহ-পড়ে যায় ।

সন্ত্রাসীরা চেয়ারম্যানকে টেনে হেঁচড়ে রাস্তার পাশে নিয়ে দুই হাত ও দুই পায়ে, হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে ।চেয়ারম্যান নিজেই তার মটর সাইকেল চালাচ্ছিলেন ।চেয়ারম্যান এর সাথে থাকা পিছনে বসা ব্যক্তি কে সন্ত্রাসীরা অস্ত্র ঠেকিয়ে চুপ থাকতে বলে।

প্রান রক্ষার জন্য দৌড়ে অন্ধকারে পালিয়ে থাকে মোটরসাইকেলে বসা ব্যক্তি ।চেয়ারম্যানকে ইচ্ছা মতো মার পিট করে এবং চেয়ারম্যানের মৃত্যু নিশ্চিত ভেবে সন্ত্রাসীরাস্থান ত্যাগ করে ।

এসময় রাস্তায় চলাচল কারীরা রাস্তার উপর মোটরসাইকেল পড়ে থাকতে দেখে চেয়ারম্যানের গাড়ি নিশ্চিত ভেবে চেয়ারম্যান কে খুঁজতে থাকে ।

পাশের খালে চেয়ারম্যান জাকির হোসেনকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখে সাধারণ জনতা চিৎকার দিলে আসে পাশের মানুষ চেয়ারম্যানকে খাল থেকে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজে ভর্তি করে ।প্রাথমিক চিকিৎসা শেষে চেয়ারম্যান জাকির হোসেন কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল ভর্তি করা হয় ।

চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার খবর ছড়িয়ে পড়লে বারাকপুর ইউনিয়নের সর্বত্রই উত্তেজনা দেখা দেয় ।দিঘলিয়া থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে খুলনা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ চেয়ারম্যানের চিকিৎসার খোঁজ খবর নেন ।

অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল স্থানান্তরিত করা হয় ।তবে এ ব্যাপারে এখনো কোন মামলা দায়ের করা হয় নি ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও