দিঘলিয়ায় সরকারী রাস্তার ইট বিক্রির অভিযোগ

জুন ২০ ২০২২, ১৯:৩৪

Spread the love

জেলা প্রতিনিধি ( খুলনা ) :খুলনার দিঘলিয়া উপজেলাধীন সেনহাটি ইউনিয়ন এর বাতিভিটা এলাকার প্রধান সড়কের পুননির্মাণ কাজের জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে ৫০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয় ।

বরাদ্দ কৃত অর্থের ৪০ দিনের কর্মসুচির কাজের লোক দিয়ে উক্ত সড়কের পুননির্মাণ কাজ করানো হয় ।উক্ত সড়কের দৈর্ঘ্য কোয়ার্টার কিঃমিঃ ।দুর্নীতির আশ্রয় নিয়ে সড়ক টি পুনঃসংস্কার হয়ে গেলে উক্ত সড়কের বেঁচে যাওয়া আনুঃ দের হাজার ইটের আদলা (অর্ধেক ) ইট উক্ত দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়ন এর ১ নং ওয়ার্ড ইউপি সদস্য আসাদুজ্জামান বিক্রি করে দেয় বলে সুত্রে যানা জায় ।

সরেজমিনে গিয়ে ও দেখা যায় ঐ সড়কের বেঁচে যাওয়া ইট ইউপি সদস্য আসাদুজ্জামান প্রথমে তার একজন কাছের মানুষ সাহিদুল এর বাড়িতে রেখে দেয় । পরে তা গোপনতার সহিত সেখান থেকে ২ ভাগে ভাগ করে , প্রথমে আব্দুর রসিদ এবং শাহ আলম এর কাছে বিক্রি করে ।যার মুল্য প্রায় ১৫ হাজার টাকা ।

এ বিষয়ে উক্ত বাতিভিটা এলাকার বাসিন্দা শাহ আলম এর বাড়িতে গিয়ে দেখা যায় ঐ ইট রাখা আছে ।পরে বাড়ির মালিক এর কাছে বিষয় টি জানতে তাকে খোঁজ করলে যানা জায় শাহ আলম বাড়িতে নেই ।উক্ত ইট ক্রয়কারী রশিদ এর বাড়িতে গিয়ে দেখা যায় ঐ ইট দিয়ে তিনি খোয়া ভাঙ্গিয়ে ফেলেছে ।

বিষয় টি জানতে বাতিভিটা ১নং ওয়ার্ড ইউপি সদস্য আসাদুজ্জামান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ও বাড়িতে পাওয়া যায় নি ।তার ব্যাবহারিত মোবাইল ফোনে ফোন দিলে বন্ধ পাওয়া যায় ।

এবিষয়ে বাতিভিটা এলাকার কিছু সাধারণ মানুষের কাছে সরকারী রাস্তার ইট বিক্রয় করার বিষয় জানতে চাইলে ভয়ে কেউ ই মুখ খুলতে রাজি হয়নি ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও