নানা কর্মসুচি ও উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জুন ২৪ ২০২২, ১১:৪৭

Spread the love

ঠাকুরগাঁও প্রতিনিধিঃউৎসব মুখর পরিবেশে এবং নানা কর্মসুচি ও আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ ডাকবাংলো তে গিয়ে বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পমাল্য অর্পণ এর মধ্য দিয়ে সমাপ্ত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মোহাম্মদ সাদেক কুরাইশীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও ১ আসনের সাবেক সংসদ সদস্যের পুত্র এবং ডেপুটি কনসাল জেনারেল, বাংলাদেশ কনসুলেট, দুবাই শাহেদুল ইসলাম সাহেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. স. ম গোলাম ফারুক রুবেল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান ,জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রৌপদি দেবী আগরওয়ালা, জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক হিমুন সরকার প্রমুখ৷ এসময় জেলা, সদর উপজেলা আওয়ামী লীগ ও দলটির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুহাঃ সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন বর্তমান উন্নয়ন হচ্ছে বলে অনেকেই আওয়ামী লীগের বিরুদ্ধে উল্টাপাল্টা কথা বলছে কোন লাভ নেই যে যতই কথা বলুক না কেন।আওয়ামী লীগের সরকার উন্নয়নের সরকার। এই সরকারের সময়ে যত উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের সময়ে তা কখনো হয়নি। পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেলসহ অনেক বড় বড় প্রকল্প আওয়ামী লীগের সরকারের নেতৃত্বেই হয়েছে। আগামীতেও ক্ষমতায় আসলে বা থাকলে আওয়ামী লীগের এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গঠনে কাজ করবে আওয়ামী লীগ।

তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা ভেবে প্রত্যেকটি সেক্টরের উন্নয়ন করে যাচ্ছে। উন্নয়ন না হলে আজ পদ্মা সেতু হতো না।

আবারো বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেখিয়ে দিবে। এবং আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে সব সময় আছে এবং থাকবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও