বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

জুন ২৫ ২০২২, ১৯:৩৬

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শ্রেষ্ঠ উপহার হিসেবে দিয়েছেন স্বাধীনতা, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রেষ্ঠ উপহার হিসেবে দিয়েছেন পদ্মা সেতু।

শনিবার দুপুরে রূপগঞ্জ উপজেলার ইছাপুরা এলাকায় আয়োজিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সারা দেশে প্রতিটি গ্রামে গ্রামে এই আনন্দ ছড়িয়ে আছে। সারা দেশে উৎসব হচ্ছে । আমাদের রূপগঞ্জেও আনন্দ উল্লাস চলছে। অনেকে বলেন তিন কোটি মানুষের ভাগ্য পরিবর্তন হবে। আমি বলব সাড়ে আঠারো কোটি মানুষের ভাগ্য পরিবর্তন হবে। আমরাও এই ভাগ্য পরিবর্তনের অংশীদার। তাই আমরা মনে করি পদ্মা সেতু যে কষ্টের বিনিময়ে এসেছে সেটা আমাদের উপলব্ধি করতে হবে।

মন্ত্রী আরো বলেন, একসময় যখন পদ্মা সেতুর কথা বলা হয় তখন বিরোধীরা মনে করেছে বঙ্গবন্ধুর দেশে বাইশটি জেলার উন্নয়ন ঘটবে। এটা তাদের গায়ে কাটা দেয়। তারা নানা ষড়যন্ত্র করেছিল কিন্তু পারেনি। বঙ্গবন্ধু যেমন বলেছিল সাত কোটি বাঙালিকে দাবায় রাখতে পারবা না। তারাও দাবায় রাখতে পারেনি। শেখ হাসিনাকেও দাবায় রাখতে পারেনি। তিনি পার্লামেন্টে ঘোষণা দিলেন আমরা নিজের টাকায় পদ্মা সেতু করব। আজ সে সময় এসেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দিন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী আনসার আলী, উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, মহিলা লীগ নেত্রী লাকি আক্তার, উপজেলা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা সহ আরো অনেকে

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও