দিনাজপুরে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল  সমাবেশ ও মানবন্ধন কর্মসূচি পালিত

আগস্ট ১১ ২০২২, ১৬:৩৯

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের প্রতিবাদে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল সমাবেশ ও মানবন্ধন কর্মসূচি পালন।

বুধবার(১০ আগস্ট) দুপুরের চাল ডাল তেল জ্বালানিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের প্রতিবাদ ও সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে মূল্য কমিয়ে আনাসহ দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে দিনাজপুর জেলা শহরে বিক্ষোভ মিছিল এবং সমাবেশসহ মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয় পার্টিসহ অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কালিতলাস্থ দলীয় কার্যালয় থেকে মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে লিলি মোড়ে প্রতিবাদ সমাবেশ করেন তারা। এসময় সেখানে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন নেতাকর্মীরা।

কর্মসূচিতে বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহমেদ শফি রুবেল তিনি বলেন, এই সরকার টিকে আছে মানুষকে প্রতারণা করে। আজকের জ্বালানি সংকট, অর্থনৈতিক সংকট, বিদ্যুতের লোডশেডিং, বিদ্যুতের সংকট সব কিছুর মূল্যে হচ্ছে এই সরকারের চরম দুর্নীতি। আমরা দেখেছি যে, কুইক রেন্টাল পাওয়ার প্ল্যান্টের নামে তারা কিভাবে হাজার হাজার কোটি টাকা লুট করেছে।

কর্মসূচিতে আরো বক্তব্য দেন জেলা কমিটির মহিলা বিষয়ক সস্পাদিকা রোকেয়া বেগম লাইজু, পৌর কমিটির সাধারন সম্পাদক শোয়েব ইফতেখার সোয়েব এবং তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান তুহিনসহ অন্যান্য নেতাকর্মীরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও