স্বল্প সময়ে দেশের যে সমৃদ্ধি, সকল কিছুর বাস্তবায়নকারী শেখ হাসিনা-মনোরঞ্জন শীল এমপি

অক্টোবর ১১ ২০২২, ২০:২৬

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর বীরগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ২০২২-২০২৩ অর্থবছরে খরিপ-২ মৌসুমে গ্রীষ্মকালীন পেঁয়াজ প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে দিনাজপুর বীরগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানার সভাপতিত্বে ২০২২-২০২৩ অর্থবছরে খরিপ-২ মৌসুমে গ্রীষ্মকালীন পেঁয়াজ প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল (এমপি)।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশীয় এবং আন্তর্জাতিক চক্রান্তকারীরা সবসময় বাংলাদেশের বিরুদ্ধে অবস্থান করে। সেই অপশক্তি আবারও তৎপর হয়েছে। সকল চক্রান্ত মোকাবেলা করে জনগণের মেন্ডেটের ভিত্তিতেই শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবেন। দেশে বিশৃংখল অবস্থা সৃষ্টির জন্য বিএনপি আবারো উগ্র সাম্প্রদায়িক জঙ্গি গোষ্ঠীকে মদত দিয়ে তাদের সংগঠিত করার সুযোগ করে দিচ্ছে। কিন্তু শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মানকে যে পর্যায়ে পরিণত করেছেন তা দেখে শুধু বাংলাদেশ নয় সমগ্র বিশ্ব হতভাগ হয়েছে। স্বল্প সময়ের মধ্যে এই অগ্রগতি, সমৃদ্ধি সকল কিছুর বাস্তবায়নকারী শেখ হাসিনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শামিম ফিরোজ আলম, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মোঃ কামাল হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আবু রেজা মোঃ আসাদুজ্জামান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও