অপহরণকালে কিশোরীর ডাক-চিৎকারে জনতার হাতে মাইক্রোবাসসহ অপহরণকারী আটক

নভেম্বর ০১ ২০২২, ১০:৩৩

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণ কালে কিশোরীর ডাক-চিৎকারে মাইক্রোবাস ও চালকসহ অপহরণকারীকে আটক করেছে জনতা। পরে তাদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তানতর করা হয়। সোমবার (৩১ অক্টোবর) সাড়ে রাত ৮টার দিকে উপজেলার তারাব পৌরসভার কান্দাপাড়া বেঁড়িবাধ এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন সোনারগাঁ কাজীপাড়া এলাকার জাহের আলীর ছেলে রমজান হোসেন ও মাইক্রোবাস চালক আলম মিয়া। বর্তমানে কিশোরী তার পরিবারের কাছে রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের কাজীপাড়া এলাকায় মোজাম্মেল হকের মেয় আড়িফা আক্তার (১৬) বান্ধবীদের সাথে ঘুরতে বেড় হয়। সন্ধ্যার পর বাড়ি যাওয়ার পথে বেঁড়িবাধ সড়কে পৌচাঁলে আগে থেকে ওৎপেতে থাকা একই এলাকার জাহের আলীর ছেলে রমজান হোসেন জোর পূর্বক ঢাকা মেট্রো-চ ১৪-২২২৬ নাম্বারের একটি সাদা রঙয়ের মাইক্রোবাসে উঠিয়ে মুখ বেঁেধ নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া -গোলাকান্দাইল সড়কের কান্দাপাড়া চৌরাস্তায় এলে গাড়ির ভেতর থেকে কিশোরীর ডাক-চিৎকার শুনে স্থানীয় জনতা মাইক্রোটির গতি রোধ করে। স্থনীয়রা অপহীতা কিশোরীকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী রমজান হোসেন ও গাড়ি চালক আলম মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জাগো নিউজকে বলেন, মাইক্রোবাস সহ আটককৃত ব্যাক্তিদের থানা হেফাজতে রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা ।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও