সাংবাদিক মোকলেছুর রহমানকে হুমকি,থানায় মামলার প্রস্তুতি চলছে

নভেম্বর ০১ ২০২২, ১৭:৪৫

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনা :খুলনা জেলা এর দাকোপ উপজেলার সাহসী কলম সৈনিক মানবতার সেবক অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন সাংবাদিক মোকলেছুর রহমানকে হুমকি দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দাকোপ উপজেলার সাংবাদিক মহল ।

গত ইং ২৩ অক্টোবর রোজ রবিবার ২০২২ এর খুলনার দাকোপ উপজেলার ৮ নং বাজুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের চুনকুড়ি গ্রামের পোদ্দার গন্জ বাজার সংলগ্ন স্লুইচগেট।

এলাকাবাসীর সুত্রে জানা যায় , আনুমানিক সন্ধ্যা সাড়ে সাত ঘটিকায় স্থানীয় ওই এলাকার কিছু যুবক মিলে সাংবাদিক মোকলেছুর রহমানকে অকথ্য গালিগালাজ ও ভুয়া সাংবাদিক বলে মারধোর করতে আসে ।

মোকলেছুর রহমান গত ইং ২২ অক্টোবর রোজ শনিবার দাকোপ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক কতৃক ছাত্রী যৌনতার তথ্য সংগ্রহ কালে প্রধান শিক্ষক জনাব তাপস বাবুর মোবাইল নম্বর চাওয়াকে কেন্দ্র করে হুমকি দেন ।

চার যুবক যথা ১) বরুণ রায় , পিতা মৃত দুলাল রায় , ২) পিন্টু হালদার পিতা গোপাল চন্দ্র হালদার , ৩) কিশোর রায় , পিতা অসিত রায় , ৪) চন্দ্র নাথ রায় পিতা ভবনাথ রায় ।

সাংবাদিক মোকলেছুর রহমানকে গালিগালাজ সহ অকথ্য ভাষা সহ মারধোরের হুমকি দেওয়ার সময় উপস্থিত ছিলেন , ওই এলাকার ইউপি সদস্য জনাব রবীন্দ্রনাথ মোড়ল ।

পুরো ঘটনা ইউপি সদস্য রবীন্দ্রনাথ মোড়ল উপস্থিত থেকে দেখেছেন ও শুনেছেন ।

কিশোর রায় , চালনাকে সি স্কুলের ডাক বিভাগে কর্মরত রয়েছেন ।
তার বিরুদ্ধে উক্ত স্কুলে পূর্বেও অভিযোগ রয়েছে ।

বরুন রায় বর্তমান ইউপি সদস্য রবীন্দ্রনাথ মোড়লের ম্যানেজার।

তিনি ইউপি সদস্য রবীন্দ্রনাথ মোড়লের সাহসে সাংবাদিককে হুমকি ও অসামাজিক কার্যকলাপে লিপ্ত ।

বরুন রায় আরো হুমকি দিয়ে বলেন , সাংবাদিক মোকলেছুর রহমানকে পোদ্দার গন্জ পার হলে খবর করে দিবেন , এবং হাত পা ভেঙে দিবেন বলে এমন কথাও জনসম্মুখে চিৎকার দিয়ে বলেন ।

স্থানীয় দাকোপের বাজার সুত্রে আরো জানা যায় , পিন্টু হালদার ও চন্দ্র নাথ রায় বরুন রায় ও কিশোর রায়ের ইন্দোনে সাংবাদিক মোকলেছুর রহমানকে অকথ্য গালিগালাজ করেন এবং মারধোর করতে আসে ।

খুলনা জেলা এর দাকোপ উপজেলার সাংবাদিক ফোরাম সাংবাদিক মোকলেছুর রহমানের হুমকির প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন এবং দোষী ব্যক্তিদের দাকোপ উপজেলা প্রশাসনের নজরে আনার জন্য জোর দাবি জানিয়েছেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও