নারায়ণগঞ্জে বিভিন্ন ঘটনায় একদিনে ৯ লাশ

নভেম্বর ০৯ ২০২২, ০৯:৩৩

Spread the love

নজরুল ইসলাম লিখন, নারায়ণগঞ্জ: হরহামেশাই নারায়ণগঞ্জে ঘটে থাকে অপ্রত্যাশিত মৃত্যুর ঘটনা। সাত খুনের ঘটনায় দেশ জুড়েই ছিলো এই জেলাকে নিয়ে আলোচনা সমালোচনা। ত্বকী হত্যা, চঞ্চল হত্যাসহ নানার ঘটনায় বিস্তৃত শিল্প নগরী নারায়ণগঞ্জ।

প্রতিদিনই নারায়ণগঞ্জে বাড়ছে অপ্রত্যাশিত লাশের সারি। থেমে নেই সড়ক দূর্ঘটনা, হত্যা, আত্মহত্যা ও অজ্ঞাত লাশের মিছিল। চলতি মাসের ৭ নভেম্বর (সোমবার) এক দিনেই ৯টি লাশের সন্ধান মিলেছে জেলা জুড়ে।

সড়ক দুর্ঘটনা-
রূপগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার মঠেরঘাট কালনী এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ড্রাম ট্রাকচাপায় নিহত হয়েছেন মাহমুদুল (১৮) নামে এক যুবক। এ সময় আহত হয়েছেন সাখাওয়াত হোসেন (১৯) নামে আরও এক মোটরসাইকেলআরোহী। পৃথক আরেও একটি স্থানে মালবোঝাই ট্রাকচাপায় নিহত হয়েছেন ইব্রাহিম সিকদার (২১) নামে আরেক যুবক।

হত্যা-

সোমবার (৭ নভেম্বর) বন্দরে মাদকাসক্ত ছেলে সজিবের ছুড়িকাঘাতে মা আয়েশা বেগম (৪৫) নিহত হয়েছেন। উপজেলার মুছাপুর ইউনিয়ন জহরপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেছে।নিহত আয়েশা বেগম মুছাপুর ইউনিয়ন জহরপুর এলাকার রফিক মিয়ার স্ত্রী।

অপরদিকে, বন্দরে নিখোঁজের দুইদিন পর মাসুম (৩৫) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে বন্দরের পুরাতন কবরস্থান গণপাড়া বিল এলাকার ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাসুমের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। একই সঙ্গে তার নাড়ি ভুঁড়ি বের হয়ে গেছে।

একই দিনে, রূপগঞ্জে চাঁদা না দেওয়ায় এক তেল ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বলছে ঘটনাটি পারিবারিক দ্বন্দ্ব থেকে হয়েছে। রবিবার দিনগত গভীর রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরীয়া স্ট্যান্ডের পাশেই এ ঘটনা ঘটে।নিহত ব্যবসায়ীর নাম রাশেদ (২৫)। সে ভোলা জেলার লালমহন উপজেলার ধলীগৌর নগর এলাকার আলাউদ্দিনের ছেলে।
সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ফারদিন নূর পরশ (২৪) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশ। সিদ্ধিরগঞ্জের বনানীঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আত্মহত্যা-
৭ নভেম্বর ফতুল্লার তল্লা এলাকায় ২০ বছর বয়সী ২ যুবক আত্মহত্যা করেছে। নিহতরা হলো মো. আরিফুল ইসলাম ওরফে সূর্য ও পারভেজ শেখ ওরফে ইস্রাফিল। এ ঘটনায় ফতুল্লা থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। আত্মহত্যার কারণ জানতে পারে পরিবার ও পুলিশ।

ওইদিন, সিদ্ধিরগঞ্জে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের আজিবপুর সরদারপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম মরজিনা আক্তার রুবি (১৯)। সে বরগুনার আমতলীর আমরাগাইছা এলাকার আবু বাসারের স্ত্রী। তারা সিদ্ধিরগঞ্জের আজিবপুর সরদারপাড়া এলাকার আব্দুল হকের বাড়ির ভাড়াটিয়া ছিলেন।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও