প্রধানমন্ত্রীর দূরদৃষ্টি,বলিষ্ঠ নেতৃত্ব, জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ এগিয়ে যাচ্ছে-মনোরঞ্জন শীল

নভেম্বর ০৯ ২০২২, ১৪:৩২

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনকৃত কাহারোল সেতুর ফলক স্থাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর ) বিকেলে কাহারোল সেতুর পশ্চিম প্রান্তে কাহারোল উপজেলা প্রশাসন ও সড়ক ও জনপদ বিভাগের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে গণসমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল(এমপি)।

মনোরঞ্জন শীল গোপাল(এমপি) বলেন, শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশে এতো উন্নয়নের প্লাবন । নানা প্রতিকূলতা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি, বলিষ্ঠ নেতৃত্ব এবং জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার করা এই উন্নয়ন বিএনপি নেতা কর্মীরা সুফল ভোগ করলেও এই উন্নয়ন তাদের চোখে পড়ে না। তারা সব সময় উন্নয়নের বিরুদ্ধে অবস্থান করে। কিন্তু বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, বাংলাদেশের জনগন আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার,দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মনসুরুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ কুমার বকসি বাচ্চু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার।
গন সমাবেশে পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও