বিএনপির চলমান লাফালাফি সেই প্রবাদই প্রমাণিত করে ‘চোরের মায়ের বড় গলা’-মনোরঞ্জন শীল 

নভেম্বর ১১ ২০২২, ১৮:৫৫

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর কাহারোলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জরুরী সংকট মোকাবেলার জন্য আদিবাসী ও দলিতদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) কাহারোল উপজেলা চত্ত্বরে উপজেলা প্রসাশনের আয়োজনে কাহারোল উপজেলার নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে আদিবাসী ও দলিতদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল (এমপি)।

মনোরঞ্জন শীল গোপাল(এমপি) বলেন, শেখ হাসিনা এতিম অসহায়দের টাকা দেয় আর খালেদা জিয়া টাকা আত্মসাৎ করে। এই হলো নেতৃত্বের গুনাগুন যিনি এতিমের টাকা আত্মসাৎ করে কারাগারে,যিনি টাকা পাচার করে গ্রেনেড হামলায় সাজাপ্রাপ্ত হয় তারা যখন রাষ্ট্রপরিচালনার কথা বলেন তখন তা জাতির কাছে লজ্জাস্কর। বিএনপির চলমান লাফালাফি ঝাপাঝাপিতে সেই প্রবাদই প্রমাণিত করে ‘চোরের মায়ের বড় গলা’। আজকের বিএনপি’র উচিত তাদের কলঙ্কিত অধ্যায়ের জন্য জনগণের কাছে ক্ষমাপ্রার্থনা করা।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার যখন সমতলে বসবাসরত আদিবাসী ও অন্যান্য প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নে কাজ করে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দলের কিছু দালাল সরকারের উন্নয়নের ধারাকে অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা করছে। প্রাধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোন ষড়যন্ত্র রুখে দিতে সকল নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। আর আগামী নির্বাচনেও বিপুল ভোটে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে রাষ্ট্র ক্ষমতায় বসাতে সকলকে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, ইএসডিও রিভাইভ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ মাহাবুবুল হক, প্রকল্প অফিসার মোঃ রাজিউর রহমান রাজু প্রমুখ।

অনুষ্ঠানে ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এর বাস্তবায়নে হেকস্/ইপারের সহযোগীতায় জরুরী সংকট মোবাবেলার জন্য ৩৭০ জন উপকারভোগী আদিবাসী ও দলিতদের মাঝে জনপ্রতি ৬০০০/- (ছয় হাজার) টাকা করে সর্বমোট ২২,২০,০০০/- (বাইশ লক্ষ বিশ হাজার) টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ও ইএসডিও রিভাইভ প্রকল্পের উপজেলা অফিসার মোঃ সেলিম উদ্দীন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও