রূপগঞ্জে দেশিয় অস্ত্রসহ ৫ ব্যাক্তি আটক

নভেম্বর ১৫ ২০২২, ১৯:০১

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে অফিযান পরিচালনা করে ৫ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা দুর্ধর্ষ ডাকাত। মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাতে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২টি রামদা, ১টি ছোরা, ১টি লোহার শাবল, ১টি কুড়াল, ১ টি লোহার পাইপ উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো-সিরাজগঞ্জ উল্লাপাড়া এলাকার মৃত তোরাব আলীর ছেলে ডাকাত সর্দার মো. জাহাঙ্গীর আলম (৪২), রূপগঞ্জ মুড়াপাড়া এলাকার মৃত আহম্মদ মুন্সীর ছেলে মো. শফিক (৩৫), দিনাজপুর বিরল থানার শংকরপুর এলাকার মো. আবু তাহেরের ছেলে মো. আকরাম ইসলাম (২৪), রূপগঞ্জ সাহাপুর এলাকার মো. মাওলা বক্স মিয়ার ছেলে মো. মিলন মিয়া (৪৪) ও আড়াইহাজার গিরধা এলাকার মো. কবির মিয়ার ছেলে মো. কাউসার মিয়া (২৩)।

সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আসামীরা সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। আসামীরা পরস্পর যোগসাজসে আর্থিক ভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে বাজার এলাকায় অবস্থিত ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছে। জিজ্ঞাসাবাদে আসামীরা আরও স্বীকার করে যে, তারা দেশীয় অস্ত্র-সস্ত্র সহ মুড়াপাড়া বাজারস্থ লিনা পেপার মিলস লিমিটেড-এ ডাকাতি করছিল। আটককৃত ডাকাত সদস্যদের নামে রূপাগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় মাদক, অস্ত্র ও ডাকাতি সংক্রান্ত একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও