জমি সংক্রান্ত বিরোধে রূপগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, শ্লীলতাহানী ও নগদ টাকা লুট

নভেম্বর ১৭ ২০২২, ১৬:২৭

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রূপগঞ্জে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ব্যবসায়ীর বাড়ী ঘরে ভাংচুর করে ও লুটপাট চালায়। তারা নগদ ১১ লাখ ৫০ হাজার টাকা লুটে নেয় ও বাড়ীতে থাকা নারীদের শ্লীলতাহানী ঘটায়।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের হরিনা এলাকায় ঘটে এ ঘটনা।এ ঘটনায় জয়নাল আবেদীন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই এলাকার রুবেল, খোরশেদ, মফিজুল, মিল্লাত, শাহিদ, বাছেক, তানভীর সহ অজ্ঞাত ৮/১০ জন দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে তার বসত বাড়ীতে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় জয়নাল আবেদীন ভাংচুরে বাধা দিলে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করে। তার ডাক-চিৎকারে ভাগিনা নাঈম এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও কুপিয়ে জখম করে।

তাদের ডাক-চিৎকারে জয়নালের স্ত্রী নাছিমা বেগম, ভাগিনা বউ রাশিদা বেগম, শিমা বেগম এগিয়ে আসলে তাদের সাথে শ্লীলতাহানি ঘটায়। হামলার এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন ঘর থেকে জমি বিক্রির নগদ ১১ লাখ ৫০ হাজার টাকা লুট করে নেয়। তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকর প্রাননাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ব্যাপারে প্রতিপক্ষের লোকজনের সাথে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবী করেন। তারা উল্টো আমাদের বাড়ীঘরে হামলা করেছে বলে জানান।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও