প্রধানমন্ত্রী ও তার দল ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে পিছপা হয়না-মনোরঞ্জন শীল এমপি

নভেম্বর ২০ ২০২২, ১৫:৩৪

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর বীরগঞ্জ উপজেলার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১২টি পরিবারের মাঝে শুকনো খাবার ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়নের লাটেরহাট আদর্শগ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১২টি পরিবারের মাঝে শুকনো খাবার ও বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ।

মনোরঞ্জন শীল গোপাল(এমপি) বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের প্রত্যেকটি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছেন। যে কোন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দল সব ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে পিছপা হয় না। দুর্ঘটনা বলে আসেনা। তবে একটু সচেতনতায় অনেক বড় ক্ষতি থেকে রক্ষা পাওয়া যায়। আমি আপনাদের পাশে আছি। শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনাদের পুড়ে যাওয়া বাড়ীগুলো খুব শীঘ্রই নির্মানে যা প্রয়োজন তা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, জেলা পরিষদের সদস্য মিরা মাহাবুব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, মোহনপুর ইউপি মোঃ শাহিনুর রহমান শাহিন চৌধুরী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুজ্জামান সাজু প্রমূখ।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর ২০২২ রাতে উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়নের লাটেরহাট আদর্শগ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে মানুষের কোন ক্ষতি হয়নি তবে সেখানকার ১২টি বাড়ী পুড়ে ভষ্মিভুত হয় এবং প্রত্যেক বাড়ীর সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও