আড়াইহাজারে নৈশ প্রহরী হত্যায় গ্রেপ্তার ১

নভেম্বর ২৭ ২০২২, ১৯:৪২

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি : চাঞ্চল্যকর নৈশ প্রহরী হত্যার ৩ দিনের মাথায় একমাত্র আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ঢাকার দক্ষিণখান থানা এলাকায় অভিযান পরিচালনা করে শনিবার (২৬ নভেম্বর) ভোর রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি ৬০ বছর বয়সী হোসেন। সে আড়াইহাজার উপজেলার আগুয়ান্দী এলাকার মৃত আব্দুল গনির ছেলে। হোসেন ও আলী হোসেন নামের দু‘জন আড়াইহাজারের উচিৎপুর বাজারে নৈশ প্রহরীর দায়িত্বে ছিলেন। গত ২৩ নভেম্বর ভোরে উচিৎপুর বাজরের রুস্তম আলীর দোকানের সামনে গ্রেপ্তারকৃত আসামী হোসেনের সাথে এবং ভিকটিম হোসেন আলীর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে আসামীর হাতে থাকা টর্চলাইট দিয়ে ভিকটিমকে উপর্যপুরি আঘাত করে হত্যা করে। হত্যাকান্ডের পর থেকে আসামী হোসেন কৌশলে আত্মগোপন করে। এই পাশবিক ও নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি বিভিন্ন পত্র পত্রিকা ও মিডিয়ায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জসহ সারাদেশে চাঞ্চল্য সৃষ্টি হয়।

নিহত হোসেন আলীর শ্যালক মো. লায়েছ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (যার মামলা নং-৩১ তারিখ- ২৩ নভেম্বর ২০২২) র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু বিজ্ঞপ্তিতে জানান, একটি চৌকস গোয়েন্দা দল হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আসামী মো. হোসেন’কে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। পরবর্তীতে ২৬ নভেম্বর গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এজাহারভূক্ত পলাতক আসামীকে ডিএমপি, ঢাকা’র দক্ষিনখান থানা এলাকায় সনাক্তপূর্বক গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামীকে আড়াইহাজার থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।####

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও