১০ তারিখের সমাবেশে বিএনপির ক্ষমা চাওয়া উচিত-মনোরঞ্জন শীল এমপি

নভেম্বর ৩০ ২০২২, ১৯:৪৭

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর বীরগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সুফলভোগীদের মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মানের উপকরণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ ওসমান গণি’র সভাপতিত্বে ‘সমতল ভুমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প’ এর আওতায় ৩৫১ জন সুফলভোগীদের মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল(এমপি)।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, আওয়ামী লীগের মত বিএনপি হতে পারে নাই, পারবেও না। কারণ দুর্ণীতি পরায়ন নেতৃত্ব আর অপকর্মের কারণে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। রাজনীতি মাঠে খেলার সকল শর্তাবলী বিএনপির কাছ থেকে বিলুপ্ত হয়েছে। কাজেই বিএনপি রাজনীতি মাঠে খেলোয়াড় হিসাবে তাদের যোগ্যতা হারিয়েছে। আগামী ১০ তারিখে ঢাকার সমাবেশ থেকে বিএনপিকে তাদের অপকর্মের জন্য জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত। তারপর দেখা যাবে জনগন তাদের সমর্থন করবে কি করবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রেহানা, উপজেলা সহকারি কমিশনা (ভুমি) রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার, জেলা পরিষদের সদস্য রোকনুজ্জামান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী।

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রত্যেকেকে ২টি ভেড়া,২টি ডেউটিন, ৪টি পিলার ও ৫টি করে মাচা প্রদান করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও