খুলনার রাজনীতিতে নোংরা খেলা শুরুর অভিযোগ

ডিসেম্বর ০৪ ২০২২, ১৮:৫৯

Spread the love

নিজস্ব সংবাদদাতা , খুলনা :সম্প্রতি ১০২ , খুলনা – ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ- সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুস সালাম মূর্শেদীর রাজনৈতিক সুনাম কে ক্ষুন্ন করার লক্ষ্যে একটি কুচক্রী মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত থেকে আব্দুস সালাম মূর্শেদীর রাজনৈতিক জীবনে নোংরা খেলায় মেতে উঠেছে বলে অভিযোগ রয়েছে ।

আব্দুস সালাম মূর্শেদীর ক্রয় কৃত জমিতে ২০০৪ সালে বাড়ির কাজ শুরু করে ২০০৭ সালে সম্পন্ন করেন।

খুলনার – ৪ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন ২০১৭ সালের শেষের দিকে অর্থাৎ ২০১৮ সালের প্রথম দিকে।

বাংলাদেশে যে মানুষটির বড় অর্জন এখনো পর্যন্ত কেউ অতিক্রম করতে পারেনি তিনি হলেন খুলনা জেলার রূপসী রূপসার কৃতি সন্তান জনাব আব্দুস সালাম মূর্শেদী এমপি।

যিনি ফুটবল জগতের কিংবদন্তী।ফুটবল জগতের ২৭ গোল করে যিনি আজও দেশবাসীর কাছে প্রাণের একজন প্রিয় মানুষ হয়ে আছেন প্রতিটি মানুষের হৃদয়ের মাঝে ।

এছাড়া তিনি বাংলাদেশের ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও বিজিএমই এর সাবেক সভাপতি ও খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য সহ বিভিন্ন ব‍্যবসায়ী , শিক্ষা ও স্বাস্থ‍্য প্রতিষ্ঠানে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এমপি আব্দুস সালাম মূর্শেদীর ঢাকার একটা জমি নিয়ে বিভিন্ন কথার জন্ম দিয়েছে।গুলশানের যে জমি নিয়ে কথা উঠছে সেই জমির মালিক মোসা: মালেকা বেগম নামে এক ভদ্র মহিলা।

তার মোট জমির পরিমাণ ২৭ শতাংশ।জমির মালিক মালেকা বেগম তাঁর জমি বিক্রি করার ঘোষণা দিলে তখন আব্দুস সালাম মূর্শেদী ও মঈন উদ্দীন দুজন মিলে জমিটা ক্রয় করেন ১৯৯৭ সালে ।

তখন সালাম মূর্শেদী ১৭ শতক ও মঈন উদ্দীন ১০ শতক একটি প্লট দুজন মিলে ক্রয় করেন।২০০৪ সালে আব্দুস সালাম মূর্শেদী ,
ঐ জমিতে বাড়ির কাজ শুরু করেন এবং শেষ করেন ২০০৭ সালে।
জমি ক্রয়ের পর সরকারি নিয়ম অনুযায়ীনামজারী , খাজনাসহ সকল প্রকার কাজ শেষ করে দখলে আছেন প্রায় ৩০ বছর ধরে।

বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি দেশের গর্ব বারবার সফল প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসাবে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

বর্তমান এমপি আব্দুস সালাম মূর্শেদী ক্ষমতার অপব্যবহার করেন বলে একটি কুচক্রী মহল বিভ্রান্ত কর তথ্য দিয়ে জনসাধারণের মাঝে মিথ্যা গুজব রটানোর কাজে লিপ্ত রয়েছে ।

জমি জমার বিষয় নিয়ে একটা রিট হয় আদালতে ।জানা যায়, জমি সংক্রান্ত আদালতে রিট হলেজমির সকল কাগজপত্র জমা দিয়েছেন আদালতে এমপি সালাম মূর্শেদী।

বিষয়টি আদালতে বিচারাধীন রয়েছে।বিচার কাজ শেষে প্রকৃত ঘটনা জানা যাবে আদালতের মাধ‍্যমে।প্রকৃত ঘটনা না জেনে ভিন্ন কিছু প্রচার করে সম্মানিত ব‍্যক্তির সম্মান নষ্ট না করার আহবান করেছেন সুশীল সমাজ ও রূপসা , তেরখাদা এবং দিঘলিয়া উপজেলা বাসী ।

রিপোর্ট ও সত্যের সন্ধানে -দৈনিক লিখনী সংবাদ পত্রিকা ও অনলাইন , দৈনিক প্রানের বাংলাদেশ পত্রিকা ও অনলাইন , পিরোজপুর সংবাদ পত্রিকা ও অনলাইন , অনলাইন দৈনিক সকলের বার্তা , দৈনিক প্রথম সংবাদ অনলাইন , ৭১টিভি অনলাইন , দৈনিক মানবাধিকার খবর পত্রিকা ও অনলাইন , STV- News অনলাইন ও দেশের স্বার্থে কথা বলি অনলাইন এর খুলনার বিশিষ্ট সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলম সহ খুলনা জেলার ভ্রাম্যমান সাংবাদিকদের একটি বিশেষ টিম উক্ত ঘটনার সত্যতা যাচাই বাছাই করেন ।

আব্দুস সালাম মূর্শেদীর রাজনৈতিক জীবনে নোংরা খেলায় মেতে উঠা ও মিথ্যা বানোয়াট গুজব রটানোর জন্য রূপসা , তেরখাদা ও দিঘলিয়া উপজেলা বাসী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও