বিশ্বের সাথে তাল মিলিয়ে মেট্রোরেলের যুগে প্রবেশ করেছে বাংলাদেশ-মনোরঞ্জন শীল এমপি

ডিসেম্বর ২৯ ২০২২, ২০:২১

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ(২য় পর্যায়ে)” প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর ) সকালে উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা’র সভাপতিত্বে “অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ(২য় পর্যায়ে)” প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল(এমপি)।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, বাঙালির গৌরব ও বাংলাদেশের উন্নয়ন মুকুটে আরেকটি পালক মেট্রোরেল। বিশ্বের সাথে তাল মিলিয়ে মেট্রোরেলের যুগে প্রবেশ করেছে বাংলাদেশ। আর এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে। আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশ এগিয়ে যাবে দুর্বার গতিতে। দেশের জনগন পাবে উন্নত জীবন। তিনি বলেন, বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। সেই তালিকায় যুক্ত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার আরেকটি অর্জন মেট্রোরেল। সকল বাধা অতিক্রম করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের ক্ষুধা, দারিদ্র্যমুক্ত, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডর কালীপদ রায়, উপজেলা বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছানাউল্লাহ প্রমূখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও