খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম ডি মফিজ উদ্দিন গরীব ও মেহনতি মানুষের বন্ধু

জানুয়ারি ০৬ ২০২৩, ২০:০৬

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি ,খুলনা :খুলনা জেলার অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত জনপদ তেরখাদা উপজেলার সুনাম ও ঐতিহ্য ধরে রেখেছেন তেরখাদা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক , তেরখাদা উপজেলা যুবলীগের সভাপতি ও তেরখাদা প্রেসক্লাবের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক জনাব এম ডি মফিজ উদ্দিন।

তিনি জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে বিপুল ভোটের ব্যবধানে খুলনা জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন।পরবর্তীতে তিনি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

জানব মফিজ উদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলা যুবলীগের সভাপতি এবং তেরখাদা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে তেরখাদা বাসীকে সুষম সেবা প্রদান করছেন।

এছাড়াও তিনি বিভিন্ন সংগঠনের সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে অবহেলিত জনগোষ্ঠীর মান উন্নয়নে প্রাণান্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় তেরখাদার তৃণমূল জনগোষ্ঠী সুষমসেবা পাচ্ছেন।
তিনি গরীব-দুঃখী মেহনতী মানুষের অকৃত্রিম বন্ধু হিসেবে কার্যক্রম পরিচালনা করছেন। তিনি অসহায় মানুষের পাশে থেকে অন্ন, বস্ত্র,বাসস্থান , চিকিৎসা সহ বিভিন্ন সেবা অসহায়দের ধারে পৌঁছে দেয়ার জন্য সদা সচেষ্ট থাকেন।

তিনি মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
জনাব এমডি মফিজ উদ্দিন বাংলাদেশ আওয়ামী যুবলীগ তেরখাদা শাখার হাল ধরে সংগঠনকে গতিশীল এবং বেগবান করে রেখেছেন।

যে কারণে তাকে আওয়ামী সাংগঠনের সাংগঠনিক পদটি তাকে দেয়া হয়। আওয়ামীলীগের দুঃসময়ে তিনি রাজপথে থেকে কঠোর পদক্ষেপের মাধ্যমে দলকে সুসংগঠিত করে রেখেছেন। তার জনপ্রিয়তা এখন প্রত্যেকটা শ্রেণি পেশার লোকদের মাঝে।

বিশেষ করে গরীব দুঃখী মেহনতি মানুষের হৃদয়ে এমডি মফিজ উদ্দিন এক অনন্য দৃষ্টান্ত।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও