দিনাজপুর বিরামপুর থানা পুলিশের অভিযানে ৩১ বোতল ফেনসিডিলসহ আটক ২

জানুয়ারি ০৮ ২০২৩, ১২:৩৬

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর বিরামপুর থানাধীন ৫নং বিনাইল ইউপিস্থ রানীনগর দক্ষিন পাড়া থেকে ৩১ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

শুক্রবার ৭ জানুয়ারী রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ তুহিন বাবু ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর থানাধীন ৫নং বিনাইল ইউপিস্থ রানীনগর দক্ষিন পাড়ার আসামী মোঃ শাহাদুজ্জামান লিটুর বসতবাড়ী থেকে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোঃ শাহাদুজ্জামান লিটু (৩০), পিতা- শামসুদ্দিন, ২। মোঃ আরিফুল ইসলাম (২২), পিতা- এনায়েত মন্ডল, উভয় সাং- রানীনগর দক্ষিন পাড়া,থানা- বিরামপুর,জেলা- দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল শুক্রবার রাত ২১ঃ১৫ ঘটিকার সময় বিরামপুর থানাধীন ৫নং বিনাইল ইউপিস্থ রানীনগর দক্ষিন পাড়ার আসামী মোঃ শাহাদুজ্জামান লিটুর বসতবাড়ীতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে ৩১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ আবু বক্কর (৪২), পিতা- মোঃ সমির উদ্দিন, সাং- রানীনগর দক্ষিন পাড়া,থানা- বিরামপুর, জেলা- দিনাজপুর কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-২, তারিখ-০৭/০১/২০২৩ খ্রিঃ ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫- বি(২)/২৫-ডি রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন প্রক্রিয়াধীন। ঘটনার সাথে পলাতক আসামিকে গ্রেফতার করার জোর তৎপরতা অব্যাহত আছে।

উল্লেখ্য, অভিযান চলমান। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও