ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জানুয়ারি ১৬ ২০২৩, ১২:৪৬

Spread the love

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃনুর আলম‘‘আমরা ঐক্যে বিশ্বাসী’’ এই স্লোগানকে সামনে রেখে পালিত হয়েছে ঠাকুরগাঁওয়ে কর্মরত পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির (টিআরইউ) ২য়তম প্রতিষ্ঠাবার্ষিকী।

আজ রোববার (১৫ জানুয়ারী) টিআরইউ’র নিজস্ব কার্যালয়ে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র নব-নির্বাচিত সভাপতি আব্দুল লতিফ লিটু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সাধারণ সম্পাদক সোহেল রানা সাঈদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক সোহেল তানভীর, অর্থ সম্পাদক আব্দুল কাদের জিলানী, প্রচার সম্পাদক আরিফুর জামান আরিফ, ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক ইব্রাহিম আলম, কার্যকারি সদস্য আজম রেহমান, আখতারুজ্জামান, সাইদুর রহমান, এনএম নুরুল ইসলাম সহ ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ পরিষদের সদস্যগণ। এ সময় বিভিন্ন ব্যক্তি ও সংগঠন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটিকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে সভাপতি আব্দুল লতিফ লিটু বলেন, ঠাকুরগাঁও জেলার সাংবাদিকদের শীর্ষ সংগঠন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির আজ ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে ২য় প্রতিষ্ঠাবার্ষিকী জমকালোভাবে আয়োজন করা হয়েছে। আমাদের সংগঠন খুব অল্প সময়ের মধ্যে জেলার শীর্ষে পৌছে গেছে। আমরা একতার সাথে এ সংগঠনকে আরো গতিশীল করে তুলবো। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।
সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ সংগঠনের সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়ে বলেন, সকল প্রতিকূল অবস্থা ও ষড়যন্ত্র মোকাবেলা করে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি এগিয়ে যাবে দূর্বার গতিতে।
সংগঠনকে এগিয়ে নিতে ও সংগঠনকে আরো বেশি গতিশীল করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও