লক্ষ্মীপুর রায়পুরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং ডে তে প্রধান অতিথি পুলিশ সুপার

ফেব্রুয়ারি ০৭ ২০২৩, ১৬:২৩

Spread the love

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর রায়পুর উপজেলার  হাজীমারা পুলিশ ফাঁড়ীর উদ্যোগে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০৫ জানুয়ারী) বিকাল তিনটা সময় রায়পুর উপজেলা হাজীমারা পুলিশ ফাঁড়ী প্রাঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ সুরেজীত বড়ুয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ। এসময় আরো উপস্থিত ছিলেন জনাব সেলিনা মাহফুজ, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), লক্ষ্মীপুর।

এছাড়া আরো উপস্থিত ছিলেন রায়পুর থানা. অফিসার ইনচার্জ শিপন বড়ুয়া, ইনচার্জ (হায়দারগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্র) জনাব সুরেজীত বড়ুয়া, ইনচার্জ (হাজীমারা পুলিশ ফাঁড়ি) জনাব মোঃ মফিজ উদ্দিন সহ হাজিরহাট পুলিশ তদন্তকেন্দ্রের সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ, কাউন্সিলরবৃন্দ, ইমাম ও মোয়াজ্জিন পরিষদ, পূজা উদযাপন কমিটি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কমিটি এবং রাজনীতিক নেতৃবৃন্দসহ অন্যান্য আমন্ত্রিত সদস্যগণ।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ বলেন যার কেউ নেই তার জন্য আমি আছি। তিনি আরো বলেন, লক্ষ্মীপুর জেলার মধ্যে যদি কারো কোনো সাহায্য সহযোগিতার প্রয়োজন হয় তবে সবাই যেনো সরাসরি আমাকে বলে। সবাইকে সবার কর্মের মাধ্যমে জীবনে সফল হওয়ার জন্য চেষ্টা করার আহ্বান জানান লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ হাজীমারা পুলিশ ফাঁড়ী পরিদর্শন করেন। তাকে ফুল দিয়ে বরণ করে নেয় হাজীমারা পুলিশ ফাঁড়ী সদস্যরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও