প্রধানমন্ত্রী মুড়াপাড়া ক‌লেজ ও পাইলট স্কুলকে সরকারী করে কথা রে‌খে‌ছেনঃ বস্ত্র ও পাটমন্ত্রী 

মার্চ ০৯ ২০২৩, ২২:০৮

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি :বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, “বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে ‌শিক্ষাসহ দেশের সর্ব ক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। প্র‌তি‌টি শিক্ষা প্র‌তিষ্ঠা‌নে নতুন নতুন ভবন নির্মান করা হ‌য়ে‌ছে। দে‌শের সর্ব‌ক্ষে‌ত্রে উন্নয়‌নের পাশাপা‌শি শিক্ষা ব্যবস্থায় নজিরবিহীন সাফল্য এনেছে সরকার।”

বৃহস্প‌তিবার (৯ মার্চ) বিকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারী ক‌লে‌জে বা‌র্ষিক ক্রীড়া প্রতি‌যোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন উ‌ল্লেখ ক‌রে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, “একমাত্র বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাই যে কথা দেন তা রক্ষা করেন। প্রধানমন্ত্রী কথা দি‌য়ে‌ছি‌লেন, মুড়াপাড়া ক‌লেজ ও মুড়াপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়‌কে সরকারীকরণ কর‌বেন, তি‌নি তার কথা রে‌খে‌ছেন। মুড়াপাড়া ক‌লেজ ও মুড়াপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়‌কে সরকারীকরণ করা হ‌য়ে‌ছে।”

মুড়াপাড়া সরকারী ক‌লে‌জের অধ্যক্ষ হা‌ফিজুর রহমান এর সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক, মুড়াপাড়া ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলীমু‌দ্দিন মিয়া, উপ‌জেলা বিআর‌ডি‌বি’র চেয়ারম্যান ম‌নির হো‌সেন, উপ‌জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফ‌রিদ ভুঁইয়া মাসুম, মুড়াপাড়া সরকারী ক‌লে‌জ ছাত্র সংস‌দের ভি‌পি সাইফুল ইসলাম তু‌হিন, জিএস সা‌দিকুল ইসলাম স‌জিব ও এ‌জিএস আশিকুর রহমান আশিক সহ অ‌নে‌কে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও