রূপগঞ্জে রাকিব হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

মার্চ ১৪ ২০২৩, ১৭:৫৬

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাকিব হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে (র‌্যাপিড এ্যাকশন ব্যা্েরটলিয়ন) র‌্যাব ১১ সদস্যরা ।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ এর এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু।

এর আগে রাতে মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহারনামীয় আসামি রূপগঞ্জের গোলাকান্দাইলের মৃত আছমত আলীর ছেলে জাকির হোসেন (৪৫) ও আলমগীর হোসেনের ছেলে ইলিয়াস হোসেনকে (২৪) গ্রেফতার করা হয়।

মামলার বরাত দিয়ে র‌্যাব জানায়, ভিকটিম রাকিব হোসেন রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় তার বোন আখি আক্তারের নির্মানাধীন ভবন দেখাশুনা করতো। স্থানীয় কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজগ্রুপ জাকির গ্রুপের লিডার জাকির হোসেন ও ইলিয়াস হোসেনসহ তাদের অন্যান্য সহযোগীরা ভিকটিম রাকিবের নিকট হতে তার তত্ত্বাবধানে উক্ত নির্মানাধীন ভবনের জন্য চাঁদা দাবী করে। ভিকটিম রাকিব চাঁদা দিতে অস্বীকৃতি জানায়।

এতে জাকিরগ্রুপ রাকিবের উপর ক্ষুদ্ধ হয়ে গত ২১ সেপ্টেম্বর রাতে রাকিব গোলাকান্দাইল পূর্বপাড়া হান্নানের চায়ের দোকানে অবস্থান করাকালে গ্রেফতারকৃত আসামি জাকির ও ইলিয়াসসহ জাকিরগ্রুপের অন্যান্য সদস্যরা মিলে অতর্কিতভাবে ভিকটিম রাকিবের উপর হামলা করে। আসামিদের নিকটে থাকা দেশীয় অস্ত্র দ্বারা নৃশংসভাবে ভিকটিম রাকিবকে উক্ত ঘটনাস্থলে কুপিয়ে হত্যা করে।

উক্ত ঘটনায় ভিকটিমের বোন আখি আক্তার বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে। গ্রেফতারকৃত আসামিদ্বয়কে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য সিআইডির তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।####

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও