টাকা লেনদেনের জেরে বন্ধুকে হত্যা, আটক ২

মার্চ ১৬ ২০২৩, ১৪:১৪

Spread the love

এনামুল মবিন(সবুজ) স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চিরিরবন্দরে এক বছর আগে ৩ হাজার টাকা লেনদেনের জেরে দু্ই বন্ধু মিলে প্রাণ নিয়েছে অপর বন্ধু মিরাজের।

গত বুধবার ১৫ মার্চ চিরিরবন্দর উপজেলায় চাঞ্চল্যকর মিরাজুল ইসলাম হত্যা মামলায় ওই ২ বন্ধুকে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

আটককৃতরা হলেন,১নং নশরতপুর ইউনিয়নের নদীরপাড় গ্রামের মোঃ হবিবর রহমানের পূত্র আসিফ ইসলাম(১৬), একই ইউনিয়নের রাণীপুর গ্রামের মুন্সিপাড়ার নজরুল ইসলামের পূত্র লিটন ইসলাম(১৬) ।

এ ঘটনায় বুধবার নিহত মিরাজের বাবা মোঃ আমিনুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে, প্রায় ১ বছর পূর্বে নিহত মিরাজ আসামী আসিফ ইসলামের নিকট ৩ হাজার টাকা ধার নেওয়া নিয়ে মনোমালিন্য শুরু হয় এবং পূর্ব পরিকল্পনার অংশ হিসেবে গত ১৪ মার্চ অনুমান রাত ১০ টার দিকে আসামী আসিফ তার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে নিহত মিরাজকে কৌশলে ডেকে নিয়ে নিহত মিরাজের বাই সাইকেল যোগে ৩জন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা করে।

মধ্যবর্তী সময়ে ঘটনাস্থলে নির্জনতা নিশ্চিত করে আসিফ আলীর নির্দেশে লিটন পেছন থেকে নিহত মিরাজের গলায় ছোড়া দিয়ে পোচ দেয়। সে সময় নিহত মিরাজ সাইকেল থেকে মাটিতে পড়ে গেলে মৃত্যু নিশ্চিত করার জন্য লিটন ইসলাম গলায় ছোড়া দিয়ে আরো একটি পোচ দেয়। এর পরে মৃত্যু নিশ্চিত হলে হত্যাকান্ডে ব্যবহৃত ছোড়াটি পাশের ভূট্টা ক্ষেতে ছুড়ে মারে এবং ঘটনাস্থল ত্যাগ করে। তাদের পরিহিত কাপড় চোপড় খুলে খালি গায়ে রাতের অন্ধকারে গ্রামের পথটুকু পার হয় এবং বাড়ির পাশে ময়লার স্তুপে ফেলে দেয়। নিহত মিরাজের মোবাইল ফোনটি বন্ধ করে আসিফ ইসলাম তার বাড়িতে রেখে দেয়।

এ বিষয়ে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ তাদের গ্রেফতারের বিষয়টি প্রস রিলিজের মাধ্যমে নিশ্চিত করেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও