খুলনার তেরখাদায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

মার্চ ১৬ ২০২৩, ২৩:০৩

Spread the love

স্টাফ রিপোর্টার , খুলনাঃ ১৬ই মার্চ ~২০২৩ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে তেরখাদা উপজেলা পরিষদের সামনের চত্ত্বরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়।

৫৬৪ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে আজ ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন (ভার্চুয়ালি) জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে তেরখাদা উপজেলা প্রশাসনের উদ্যোগে এক অনুষ্ঠান উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আতিকুল ইসলাম( এল,এ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তেরখাদা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ এম অহিদুজ্জামান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বদরুল আলম বাদশা।

অনুষ্ঠানে এছাড়া ইসলামিক ফাউন্ডেশনের জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে তেরখাদা উপজেলায় মডেল মসজিদ এবং ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা করায় তেরখাদা উপজেলা বাসী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের উন্নয়নের রুপকার, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর প্রতি গভীর কৃতজ্ঞতা জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও