রূপগঞ্জে ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর হস্তান্তর

মার্চ ২২ ২০২৩, ২২:০৩

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজলোর বিভিন্ন এলাকার হিজড়া, বিধবা, স্বামী পরিত্যক্তা, দুস্থ:, অসহায়, ভূমিহীন ও গৃহহীন ৪০ পরিবারের মাঝে জমি সহ ঘর হস্তান্তর করা হয়ছে। গতকাল ২২মার্চ বুধবার প্রধানমন্ত্রীর র্কাযালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চর্তুথ পর্যায়ে এ সকল ঘর ও জমি বিতরণ করা হয়।

রূপগঞ্জ উপজলো মিলনায়তনে আয়োজিত এ বিতরণী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক। সভায় বক্তব্য রাখনে নারায়ণগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট মৌসুমী বাইন হীরা, রূপগঞ্জ উপজলো পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা মো: আরিফুল হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন ও সুবিধাভোগী নুরুল ইসলামসহ আরো অনেকে।পরে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উল্লেখ্য রূপগঞ্জে ৪১৫টি ঘরের মধ্যে গতকাল বুধবার পর্যন্ত ৩৯২ টি ঘর জমি সহ ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও