রুপগঞ্জে ৯ বোতল বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ী আটক

মার্চ ২৪ ২০২৩, ১৯:৪৫

Spread the love

রুপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের মাওনা পূর্বপাড়া ব্রিজের মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে মাদক ব্যবসায়ী মামুন (৩২) কে তার নিজের বাসা থেকে ২৩-০৩-২০২৩ইং বৃহস্পতিবার ভোরে ৬ টার দিকে ৯ বোতল বিদেশী মদ সহ হাতে নাহাতে আটক করেছে ভুলতা পুলিশ ফাঁড়ির এস আই আকরাম হোসেন পিপিএম ও সঙ্গে থাকা ফোর্স।

এ বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির এস আই আকরাম হোসেন পিপিএম জানান, আমরা একটি গোপন সংবাদের ভিত্তিতে কয়েকদিন অভিযানের পরে গতকাল ভোর ৬ টার দিকে মাওনা পূর্বপাড়া ব্রিজের মোড় এলাকার তার নিজের বাসা থেকে ৯ বোতল বিদেশী মদ সহ হাতে না হাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

পরে এ বিষয়ে রূপগঞ্জ থানাধীন ভূলতা পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, গতকাল সকাল ভোরে ৬ টার দিকে একটি গোপন সংবাদের মাধ্যমে কয়েকদিন চেষ্টার ফলে মাওনা পূর্বপাড়া ব্রীজের মোড় এলাকা থেকে মাওনা এলাকার বিশিষ্ট মাদক ব্যবসায়ী মামুন কে ৯ বোতল বিদেশী মদ সহ তার নিজের বাসা থেকে হাতে না হাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং এই মাদক ব্যবসায়ী মামুনের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় আগের ও একাধিক মামলা রয়েছে।

তিনি আরো জানান, আমার ভুলতা পুলিশ ফাঁড়ির এরিয়ায় থাকা এলাকা গুলো মাদক, ছিনতাই, চুরি, ডাকাতি, সন্ত্রাসমুক্ত রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমি নিজে এবং আমার ভুলতা পুলিশ ফাঁড়ির টিম। আসামি সে যেই হোক না কেন আমরা কাউকে ছাড় দেই না তাকে আইনের আওতায় নিয়ে আসি। আমাদের এই মাদক বিরোধী, সন্ত্রাসী, চাঁদাবাজি, ছিনতাই, চুরি, ডাকাতি সহ এইসব বিষয়ে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও