রূপগঞ্জে স্কুল ব্যাগে বিদেশী মদের বোতলসহ একজন গ্রেফতার

মার্চ ২৬ ২০২৩, ১২:০৭

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ। শনিবার ভোরে উপজেলার গোলাকান্দাল ইউনিয়নের ভূমি অফিসের সামনের রাস্তা থেকে সিএনজিতে সন্দেহজনকভাবে তল্লাশি চালিয়ে রাব্বি (১৯) নামে একজনের স্কুল ব্যাগ থেকে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ভুলতা পুলিশ ফাঁড়ির এস.আই মিজানুর রহমান ও তার সঙ্গীও ফোর্স অভিযান পরিচালনা করে ৮ বোতল বিদেশি মদ উদ্ধার করেন ।
ভুলতা পুলিশ ফাঁড়ির এস আই মিজানুর রহমান জানান, আমরা আমাদের কর্তব্য পালনরত অবস্থায় সন্দেহজনক কিছু সিএনজিতে তল্লাশি চালাই।২৫-০৩-২০২৩ ইং শনিবার ভোর ৫ঃ৪০ মিনিটের দিকে গোলাকান্দাইল ভূমি অফিসের সামনের রাস্তায় তল্লাশি চালিয়ে রাব্বি (১৯) নামের একজনের সাথে থাকা স্কুল ব্যাগের থেকে ৮ বোতল বিদেশী মদ সহ তাকে আটক করা হয়।

এ সময় আমরা জিজ্ঞাসাবাদ করে জানতে পারি, তার নাম- রাব্বি(১৯), পিতা- ওমর আলী, সাং- রাংকিয়া, থানা- ঝিনাইগাতি, জেলা- শেরপুর। সে শেরপুরের সীমানায় থাকা ভারতের ভার থেকে এই বিদেশী মদ নিয়ে এসে প্রতিনিয়ত সোনারগাঁও থানার মদনপুরে সাপ্লাই দিয়ে থাকে।

এ ব্যাপারে ভূলতা পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, প্রতিনিয়ত আমাদের পুলিশরা ডিউটি পালন করে যাচ্ছে। বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে মাদক কারবারিসহ বিভিন্ন অপরাধীদের ধরতে সক্ষম হচ্ছি। প্রতিদিনের মত শনিবার ভোর ৫ঃ ৪০ মিনিটের দিকে আমাদের ভূলতা পুলিশ ফাঁড়ির টহল টিম ডিউটি পালন করার সময় সন্দেহজনকভাবে তল্লাশি চালিয়ে সিএনজি থেকে রাব্বি নামের ১ মাদক ব্যবসায়ীকে ৮ বোতল বিদেশী মদ সহ আটক করেন। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন, বিদেশী মদের বোতলসহ রাব্বি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও