পকেট কমিটি বাতিলের দাবীতে কাঞ্চন পৌর বিএনপির বৃহৎ অংশের প্রতিবাদ সভা

মে ০৩ ২০২৩, ২১:৫৪

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌর বিএনপির একাংশ নিয়ে গঠিত নবনির্বাচিত পকেট কমিটি বাতিলের দাবীতে বৃহৎঅংশ আলোচনাসভা ও প্রতিবাদ সভা করেছে। বুধবার (০৩ মে) দুপুরে কাঞ্চন পৌরসভার দেওয়ান আবুল বাশার বাদশার বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়।

কাঞ্চন পৌর বিএনপি নেতা ও সাবেক পৌর মেয়র দেওয়ান আবুল বাশার বাদশার সভাপতিত্বে ও বিএনপি নেতা তারিকুল ইসলাম বিপুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন ভূঁইয়া।

সভায় বিএনপি নেতা তারিকুল ইসলাম বিপুলসহ আরো অনেকে বলেন, কাঞ্চন পৌর বিএনপির সভাপতি হিসাবে মজিবুর রহমান ভূঁইয়াকে কোন স্বার্থে করা হয়েছে সেটা বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা জানতে চায়। ওনি একসময় জাতীয় পার্টি ও আওয়ামীলীগের রাজনীতি করতেন। এরপর বিএনপি করেন। গত ১৪ বছর আওয়ামীলীগের সঙ্গে আঁতাত করে চলেছেন। আমরা এ কমিটি প্রত্যাহার চাই। আমাদের না জানিয়ে ২০ জন নেতাকর্মীকে ঐ কমিটিতে রাখা হয়েছে। আমরা ২০ জন একযোগে এ কমিটি থেকে পদত্যাগ করলাম।

সভায় বক্তব্য রাখেন কাঞ্চন পৌরসভার সাবেক কমিশনার হামিদুর রহমান খান, সাবেক কমিশনার মহিবুর রহমান, বর্তমান কমিশনার আমজাদ হোসেন ভুট্রু, বিএনপি নেতা কবির হোসেন, মকবুল হোসেন, মহিলাদলনেত্রী আসমা বেগম প্রমুখ।

এ ব্যাপারে নবনির্বাচিত কমিটির সভাপতি মজিবুর রহমান ভূঁইয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কখনো জাতীয় পার্টি করিনি। ওনাদের দাবী গঠনতন্ত্র বিরোধী। সংবিধান মোতাবেক কমিটি হয়েছে। ওনার এ সভা করে দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও