দিনাজপুরে ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির কার্যালয় ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন 

মে ১৭ ২০২৩, ১৯:৫২

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুরে ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির কার্যালয় ভাংচুর ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন।

বুধবার(১৭ মে) দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয় কর্তৃক জাতীয় স্বর্ণপদক প্রাপ্তি যার রেজিঃ নং- ১৯৫১ বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি, দিনাজপুর জেলা শাখার আয়োজনে জেলা শাখার কার্যালয়ে ভাংচুর-সন্ত্রাসী হামলা এবং লুটপাটের প্রতিবাদে ৬ দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করা হয়েছে।

উক্ত সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে সংগঠনের সভাপতি মোঃ সুজন রানা ও সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় বলেন, গত ১৬ মে শহরের সুইহারী পিডিপি সংলগ্ন সংগঠনের কার্যালয় কতিপয় সন্ত্রাসী চাঁদা দাবীর অজুহাতে অফিস ভাংচুর ও সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে কয়েকজন নেতাকর্মীকে আহত করে। তারই প্রেক্ষিতে আমরা আজ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করছি। সেই সাথে প্রশাসনকে আমাদের ৬ দফা দাবী অবিলম্বে বাস্তবায়ন করার অনুরোধ জানাচ্ছি। আসামীদের দ্রুত গ্রেফতার, কার্যালয় ভাংচুরের ক্ষতিপূরণের দাবী সন্ত্রাসী মাদকদের সাথে জড়িতদের বহিষ্কার ও গ্রেফতার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরসহ সংগঠনের নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শনের বিচার দাবী করছি। সেই সাথে তাদের নিরাপত্তার জন্য জোর দাবী জানাচ্ছি।

উক্ত কর্মসূচীতে আরোও বক্তব্য রাখেন সহ-সভাপতি সুমন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জনিউর রহমান, আইন বিষয়ক সম্পাদক মোঃ আজিজুর রহমান, বীরগঞ্জ উপজেলার নেতা আমিরুল ইসলাম, মোঃ ইউনুস আলী, বিরল উপজেলা কার্তিক মহন্ত, অপি হাওলাদার, চিরিরবন্দর উপজেলার মিজানুর রহমান, ইসমাইল হোসেন প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও