স্বল্প সময়ের ব্যবধানে সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলম আলোচনার শীর্ষে অবস্থান

মে ২৭ ২০২৩, ২২:০৫

Spread the love

ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ খুলনা জেলার রূপসা উপজেলার সৎ ও সাহসী সাংবাদিক দেশপ্রেমিক-হিসাবে ইতিমধ্যে প্রচার মাধ্যমে ব্যাপক আকারে পরিচিতি লাভ করছেন।

সম্প্রতি রূপসা উপজেলা প্রেসক্লাব থেকে অব্যাহতি নিয়ে
বাংলাদেশ প্রেসক্লাব রুপসা উপজেলা শাখা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও খুলনা জেলা শাখা কমিটির সদস্য হিসাবে যোগ দেন সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলম।

জানা যায় , “সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলমের পিতা ও ছেলে গত বৃহস্পতিবার ২৫ শে -মে ২০২৩ হঠাৎ গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন।পরবর্তীতে তাদের কে নিয়ে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয় ।

সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলমের পিতা ও সন্তান গুরুতর অসুস্থ “সংবাদ টি রূপসা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ: রাজ্জাক শেখের হঠাৎ দৃষ্টি আকর্ষণ করে ।

তাৎক্ষণিক ভাবে ফোনে যোগাযোগ করেন ও আ: রাজ্জাক শেখ তাঁর নিজ ফেসবুক আইডিতে একটা পোস্ট করেন, তাতেই মূহুর্তের মধ্যে ব্যাপক সারা জাগে ।দযা ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে ও ফেসবুক আইডিতে ব্যাপক প্রচার লাভ করে।

এছাড়াও মোল্লা জাহাঙ্গীর আলমের ফেসবুক আইডি তে দেখা যায় অনেকেই তাঁর সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন ও তাঁর অসুস্থ পিতা এবং ছেলের খোঁজ খবর নিচ্ছেন ।

তবে সর্বশেষ মোল্লা জাহাঙ্গীর আলমের পিতা ও ছেলে অনেকটা সুস্থ হয়ে শুক্রবার ২৬ শে মে সন্ধ্যায় নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয় ।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের তথ্য ও রূপসা উপজেলার সাংবাদিকদের কাছ থেকে জানা যায় সম্প্রতি সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলমের সৎ ও সাহসীকতার ভূমিকার কথা ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও