রূপগঞ্জে জিয়াউর রহমানের ৪২তম শাদাত বার্ষিকী পালিত

মে ৩০ ২০২৩, ০৮:৫৪

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ মে) বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা এলাকায় ইউনিয়ন বিএনপির নিজ কার্যালয়ের সামনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দাউদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় ইউনিয়ন বিএনপির সভাপতি এড. হেলালউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ুন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব বাছিরউদ্দিন বাচ্চু, এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন জয়েন্ট সেক্রেটারি রিয়াদ ভূইয়া কিরন, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহির, শিপন, ইউনিয়ন যুবদলের সভাপতি আসাদুজ্জান আসাদ, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রুবেল, শাহিন মিয়া, খালেকুজ্জামান দিপু, রিপন আকন্দ, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইছহাক, নয়ন সরকার, আরিফ, পাবেল, তামান, ইছহাক ভূইয়া, মহিলা দলের নেত্রী নাছরিনসহ ইউনিয়নের সকল অঙ্গসংঘঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথি এড. মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে তিনি আরো বলেন বর্তমানের ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে অনেক নেতাকর্মী মারা গেছেন। তাদের জন্য আমরা দোয়া করবো এবং এই অবৈধ সরকারের বিরুদ্ধে দলের সিদ্ধান্তে যে কোনো আন্দলোন সংগ্রামে আমরা প্রস্তুত আছি। ###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও